• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২১-১২-২০২২, সময়ঃ দুপুর ০২:২৮
  • ১২৩ বার দেখা হয়েছে

মহিমাগঞ্জে পাটের গুদাম, ইউপি চেয়ারম্যানের বাড়িসহ ৩টি বাড়ি আগুনে পুড়ে গেছে

মহিমাগঞ্জে পাটের গুদাম, ইউপি চেয়ারম্যানের বাড়িসহ ৩টি বাড়ি আগুনে পুড়ে গেছে

মহিমাগঞ্জ প্রতিনিধি  ►

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ বাজারের একটি পাট গুদামে অগ্নিকান্ডের ঘটনায় পাশ্ববর্তী ৩টি বাড়ি সম্পূর্ণরূপে ভস্মিভূত হয়ে গেছে। বাড়ি তিনটির মালিক মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম প্রধান এবং তার শ^শুর মজিবর রহমান ও চাচাশ^শুর ফেরদৌস আলম। 

বুধবার সকাল পৌনে ১১টার দিকে লাগা এ অগ্নিকান্ডের ঘটনায় কমপক্ষে ৪ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। গোবিন্দগঞ্জ, সাঘাটা ও বগুড়ার সোনাতলা ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট বেলা ১টার দিকে আগুন নিয়ন্তণে আনে।
ক্ষতিগ্রস্থ ইউপি চেয়ারম্যান ও এলাকার লোকজন জানান, বুধবার সকাল পৌনে ১১টার দিকে মহিমাগঞ্জ বাজারের পশ্চিমদিকের পাট ব্যবসায়ী আজাহার আলী বেপারীর পাটের গুদামে আগুনের ধোঁয়া দেখতে পাওয়া যায়।

পাট গুদামের আগুন পাশের তিনটি বাড়িতে দ্রুত ছড়িয়ে মূহুর্তেই এগুলো ভস্মিভূত করে ফেলে। স্থানীয়রা দ্রুত ফায়ার সার্ভিস ও ৯৯৯ নম্বরে ফোন করে নিজেরা আগুন নেভানোর চেষ্টা চালিয়ে যান। তারা অভিযোগ করেছেন, ১৫-২০ মিনিট দূরত্বের পথ হলেও পাশ্ববর্তী বগুড়া জেলার সোনাতলা ফায়ার সার্ভিস ফোন করার পৌনে একঘন্টা ও গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস এক ঘন্টা পরে ঘটনাস্থলে পৌঁছে।

এতে গুদামে রক্ষিত অর্ধ কোটি টাকার পাটসহ তিনটি বাড়ির ৪ কোটি টাকার সম্পদ সম্পূর্ণরূপে পুড়ে ছাই হয়ে যায়। বেলা দেড়টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট পাটে লাগা আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে কাজ করছিলো।

গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আরিফ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ আরিফ আনোয়ার অগ্নিকান্ডের সূত্রপাতের উৎস কোথা থেকে তা তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছেন।   

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়