• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৩০-১-২০২৪, সময়ঃ বিকাল ০৪:৩৩

মহিমাগঞ্জে সড়ক-রেলপথে আলাদা দুর্ঘটনা, নিহত ২

মহিমাগঞ্জে সড়ক-রেলপথে আলাদা দুর্ঘটনা, নিহত ২

মহিমাগঞ্জ (গোবিন্দগঞ্জ) প্রতিনিধি

গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জে এক রাতে দুটি আলাদা দুর্ঘটনায় নারীসহ দুজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে রাতের প্রথম প্রহরে মোটরসাইকেল দুর্ঘটনায় এক যুবক ও শেষ রাতে ট্রেনে কেটে এক অজ্ঞাত নারী মারা যান। 

মোটরসাইকেল দুর্র্ঘটনায় নিহত আরাফাত সানি (২২) উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের চরপাড়া গ্রামের রাজা মিয়ার পুত্র এবং ট্রেনের ধাক্কায় নিহত নারীর (৪০) পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, সোমবার রাত ১১টায় আরাফাত সানি দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় মহিমাগঞ্জ বাজারের সোনারপাড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। তাকে রাতেই বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকালে মারা যায়। 

অপর দিকে আজ মঙ্গলবার মহিমাগঞ্জ রেলস্টেশনের দক্ষিণে উপজেলার শালমারা ইউনিয়নের ঘুগা নামক ট্রেনে কেটে ছিন্নভিন্ন অবস্থায় পড়ে থাকা এক অজ্ঞাতনামা এক নারীর মরদেহ উদ্ধার করেছে বোনারপাড়া জিআরপি থানা পুলিশ। ভোর রাতে লালমনি এক্সপ্রেস ট্রেনে কেটে তার মৃত্যু হয়েছে মনে করছে স্থানীয়রা। 

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ মোটরসাইকেল দুর্র্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, আরাফাত সানির মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

অপর দিকে বোনারপাড়া জিআরপি থানার এসআই আইনুল হক জানান, ট্রেনের চাকায় কেটে দেহের বিভিন্ন অংশ ছড়িয়ে ছিটিয়ে যাওয়া নারীর নাম পরিচয় সনাক্ত করা কঠিন। তবে মরদেহের সকল অংশ উদ্ধারের কাজ চলছে। উদ্ধারের পর পরিচয় উদ্ধার করা সম্ভব।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়