• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৭-১০-২০২২, সময়ঃ সন্ধ্যা ০৬:৫৫
  • ১৩১ বার দেখা হয়েছে

মিলাদুন্নবীকে স্বাগত জানিয়ে মোটর সাইকেল শোভাযাত্রা 

মিলাদুন্নবীকে স্বাগত জানিয়ে মোটর সাইকেল শোভাযাত্রা 

 সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি ►

আগামী ৯ অক্টোবর পবিত্র ঈদে মিলাদুন্নবীকে স্বাগত স্বাগত জানিয়ে নীলফামারীর সৈয়দপুরে বিশাল মোটর সাইকেল শোভাযাত্রা হয়েছে। শুক্রবার (৭ অক্টোবর) বাদ জুম্মা আহলে সুন্নাত ওয়াল জামায়াত নীলফামারী জেলা এবং সৈয়দপুর উপজেলা ও পৌর শাখার উদ্যোগে  ওই শোভাযাত্রাটি বের করা হয়। এতে প্রায় ৩০০ মোটর সাইকেল অংশ নেয়।

শহরের জিআরপি মোড় হতে বের হওয়া এই বিশাল মোটর সাইকেল শোভাযাত্রাটিতে কালেমা খচিত পতাকা বহন ও বিশ্ব নবীর আগমন-শুভেচ্ছা স্বাগতম, নারায়ে রিসালত ইয়া রাসুলাল্লাহ সহ বিভিন্ন স্লোগানে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে আবার জিআরপি মোড়ে এসে পৌঁছে। 

এখানে সংক্ষিপ্ত আলোচনা, মিলাদ, সালাম ও মোনাজাতের মধ্য দিয়ে শেষ করা হয় আয়োজন। আলোচনা সভায় বক্তব্য রাখেন আহলে সুন্নাত ওয়াল জামায়াত সৈয়দপুর জেলা শাখার সাধারণ সম্পাদক হিটলার চৌধুরী ভলু, পৌর সাধারণ সম্পাদক খালিদ আজম, থানা শাখার সহ সাধারণ সম্পাদক  হায়দার আলী হায়দার, শফি রেজা, আসিফ আশরাফী, নাদিম আশরাফী প্রমুখ। 

পৌর সাধারণ সম্পাদক খালিদ আজম জানান, প্রতিবছর মিলাদুন্নবীর আগের শুক্রবার বিশাল মোটর শোভাযাত্রা বের হয়ে আসছে। এছাড়া মিলাদুন্নবী উপলক্ষে প্রতি বছর সৈয়দপুরে উত্তরবঙ্গের সর্ববৃহত ও দেশের ২য় বৃহত্তম জাশনে জুলুস (আনন্দ শোভাযাত্রা) বের করা হয়। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়