• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৮-৯-২০২২, সময়ঃ সন্ধ্যা ০৬:০৫
  • ১৪২ বার দেখা হয়েছে

রংপুরের শ্রেষ্ঠ ইউএনও শেখ শামসুল আরেফীন

রংপুরের শ্রেষ্ঠ ইউএনও শেখ শামসুল আরেফীন

পীরগাছা প্রতিনিধি ►


প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান রাখায় রংপুর জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নির্বাচিত হয়েছেন শেখ শামসুল আরেফীন। তিনি পীরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করছেন। বুধবার বিষয়টি নিশ্চিত করেন প্রাথমিক শিক্ষা পদক-২০২২ এর বাছাই কমিটির সদস্য সচিব ও রংপুর জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এ এম শাহ জাহান সিদ্দিক।

এর আগে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহে রংপুর জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা, শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান, শিক্ষা কর্মকর্তা, প্রধান শিক্ষক, প্রধান শিক্ষিকা, প্রাথমিক বিদ্যালয় ও শ্রেষ্ঠ কাব শিক্ষকসহ ১৪টি ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্ব নির্বাচন করা হয়। এতে রংপুর জেলার ৮টি উপজেলার মধ্যে পীরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ শামসুল আরেফীন শ্রেষ্ঠ নির্বাচিত হন।
শেখ শামসুল আরেফীন ২০০১ সালে কুষ্টিয়া জেলা স্কুল থেকে এসএসসি ও ২০০৩ সালে কুষ্টিয়া সরকারি কলেজ থেকে এইচএসসি পাস করেন। পরে অনার্স ও মাস্টার্স করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফিসারিজ ডিপার্টমেন্ট থেকে। এছাড়া নর্দান আয়ারল্যান্ড এর কুইন্স ইউনিভার্সিটি অব বেলফাস্ট থেকে লিডারশীপ ফর সাসটেইনেবল ডেভেলপমেন্ট এ সেকেন্ড মাস্টার্স করেন। ৩১তম বিসিএসের এ কর্মকর্তা চাকুরিতে যোগদান করেন ২০১৩ সালের ১৫ জানুয়ারি।

পীরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ শামসুল আরেফীন বলেন, আমি আমার দায়িত্ব পালন করার চেষ্টা করেছি। এই পুরস্কার আমাকে কাজের ব্যাপারে আরও দায়িত্বশীল করবে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়