• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৯-১০-২০২২, সময়ঃ সন্ধ্যা ০৬:০৭
  • ৬৬ বার দেখা হয়েছে

রংপুর বিভাগীয় বিএনপির সমাবেশ চলাকালে স্ট্রোক করে বিএনপি নেতার মৃত্যু

রংপুর বিভাগীয় বিএনপির সমাবেশ চলাকালে স্ট্রোক করে বিএনপি নেতার মৃত্যু

দিনাজপুর প্রতিনিধি ►

রংপুর বিভাগীয় বিএনপি'র সমাবেশে যোগদান করে সভাস্তলে অতিরিক্ত গরমে স্টক করে মৃত্যুবরণ করেছেন কাহারোল উপজেলা বিএনপির সহ-সভাপতি মুস্তাফিজুর রহমান (৪৮)।

আজ শনিবার বিকাল ৪ টার দিকে রংপুর বিভাগীয় বিএনপির সমাবেশ চলাকালীন সময়েই তিনি স্টপ করে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। এই ঘটনায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর শোক প্রকাশ করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারকে সমবেদনা জানিয়েছেন।

রংপুর বিভাগীয় বিএনপির সমাবেশে সভা চলাকালে মৃত্যুবরণকারী মুস্তাফিজুর রহমান দিনাজপুর জেলার কাহারোল উপজেলার মুকুন্দপুর ইউনিয়নের মুকুন্দপুর গ্রামের আখতার হোসেনের ছেলে। দিনাজপুর শিক্ষা বোর্ড কর্মচারী মামুনুর রশিদ সুইট এর বড় ভাই মোস্তাফিজুর রহমান।

দিনাজপুর শিক্ষা বোর্ড কর্মচারী মামুনুর রশিদ সুইট বলেন, তার বড় ভাই মোস্তাফিজুর রহমান বিএনপির রাজনীতির সাথে সরাসরি জড়িত ছিলেন। তিনি বিএনপির রংপুর বিভাগীয় সমাবেশে কাহারোল উপজেলা থেকে নেতাকর্মী সহ বিভাগীয় সমাবেশে যোগদান করেন।গত শুক্রবার সন্ধ্যায় তিনি রংপুর বিভাগীয় সমাবেশ যোগদান করেন।

আজ শনিবার গণ সমাবেশ চলাকালে হঠাৎ করেই তিনি বুকের ব্যথা অনুভব করেন। তাৎক্ষণিকভাবেই তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। তার মৃত্যুতে তার সহকর্মী সহ পরিবারের স্বজনেরা শোকাহত হয়ে পড়েছেন। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের আনুষ্ঠানিকতার শেষে তার লাশ গ্রামের বাড়ি কাহারোলের মুকুন্দপুরে নিয়ে আসা হচ্ছে।

 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়