• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২১-১১-২০২২, সময়ঃ বিকাল ০৫:১০
  • ৪৮ বার দেখা হয়েছে

রংপুর বিভাগে শ্রেষ্ঠ হওয়ায় সৈয়দপুর থানার অফিসার ইনচার্জকে ক্রেস্ট প্রদান  

রংপুর বিভাগে শ্রেষ্ঠ হওয়ায় সৈয়দপুর থানার অফিসার ইনচার্জকে ক্রেস্ট প্রদান  

শাহজাহান আলী মনন, সৈয়দপুর  ►

আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে রংপুর বিভাাগের মধ্যে শ্রেষ্ঠ থানা হওয়ায় নীলফামারীর সৈয়দপুর থানাকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। রবিবার (২০ নভেম্বর) সন্ধায় নীলফামারী জেলা কল্যাণ সভায় রংপুর রেঞ্জ ডিআইজি মোহা. আবদুল আলীম মাহমুদ বিপিএম'র পক্ষ হতে এই ক্রেস্ট এবং সার্টিফিকেট দেওয়া হয়।

নীলফামারীর পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, পিপিএম এগুলো সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. সাইফুল ইসলামের হাতে তুল দেন। এসময় জেলা বিভিন্ন সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপারসহ  অন্যান্য থানার অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত সেপ্টেম্বর মাসে বিভাগীয় রেঞ্জ ডিআইজি কার্যালয় হতে সৈয়দপুর থানাকে বিভাগের "শ্রেষ্ঠ" ঘোষণা করা হয়। এই সম্মাননা পাওয়ায় জেলা পুলিশের সর্বস্তরের কর্মকর্তাসহ রাজনৈতিক নেতৃবৃন্দ, ব্যবসায়ী, সাংবাদিক ও সুশীল সমাজের পক্ষ থেকে ওসি সৈয়দপুরকে অভিনন্দন জানানো হয়েছে।  

এ প্রসঙ্গে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, পেশাগত দায়িত্ব পালনে আমি বদ্ধপরিকর। মাদক, জুয়া, ইভটিজিংসহ সব ধরণের অপরাধ নির্মূলে পুলিশ সদা সচেষ্ট। বর্তমান পুলিশ সুপার মহোদয়ের দিক নির্দেশনায় এক্ষেত্রে আমরা বেশ সফলতা পেয়েছি। তারই প্রেক্ষিতে এই কৃতিত্ব অর্জন সম্ভব হয়েছে। 

এজন্য তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সেইসাথে আগামীতে আরও সাফল্য প্রাপ্তিতে অবদান রাখার ক্ষেত্রে সৈয়দপুরবাসীর সহযোগীতা প্রত্যাশা করেন। যেন সৈয়দপুরকে অপরাধমুক্ত রেখে একটি নিরাপদ ও শান্তি শৃঙ্খলাপূর্ণ শহরে পরিণত করা যায়।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়