• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৩-১০-২০২২, সময়ঃ দুপুর ০২:০০
  • ২৩০ বার দেখা হয়েছে

রংপুর রিজিয়ন বিজিবি’র আন্তঃ ব্যাটালিয়ন এ্যাথলেটিকস্ প্রতিযোগিতায় 

রংপুর রিজিয়ন বিজিবি’র আন্তঃ ব্যাটালিয়ন এ্যাথলেটিকস্ প্রতিযোগিতায় 

ধীমান চন্দ্র সাহা, ফুলবাড়ী  ►

বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবি রংপুর রিজিয়ন আন্তঃ ব্যাটালিয়ন এ্যাথলেটিকস প্রতিযোগিতায় ৫টি স্বর্ণ, ৪টি রৌপ্য ও ২টি তাম্য পদক অর্জনের মাধ্যমে চ্যাম্পিয়ন হয়েছে বিজিবি দিনাজপুরের ফুলবাড়ী ২৯ ব্যাটালিয়ন। এতে ৫টি স্বর্ণ ও ১টি তা¤্র পদক পেয়ে রানার্স আপ হয়েছে বিজিবি লালমনিরহাট ১৫ ব্যাটালিয়ন।

রবিবার বিজিবি ফুলবাড়ী ২৯ ব্যাটালিয়ন সদর দপ্তরে আয়োজিত এ্যাথলেটিকস প্রতিযোগিতার সমাপণী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিজিবি ফুলবাড়ী ২৯ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আলমগীর কবির।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিজিবি রংপুর রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এবিএম নওরোজ এহসান, বিএসপি, পিএসসি। এছাড়াও বক্তব্য রাখেন বিজিবি রংপুর সেক্টর কমান্ডার কর্নেল ইয়াছির জাহান হোসেন, লালমনিরহাট ব্যাটালিয়নের (১৫ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল এসএম তৌহিদুল আলম, রিজিয়ন সদর দপ্তরের পরিচালক অপারেশন লে. কর্নেল সৈয়দ সালাহউদ্দিন নয়ন, সহকারী পরিচালক মু. মাহবুবুর রহমান খান প্রমুখ।

শেষে বিজিবি রংপুর রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এবিএম নওরোজ এহসান, বিএসপি, পিএসসি আন্তঃ ব্যাটালিয়ন এ্যাথলেটিকস প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন। প্রতিযোগিতায় শ্রেষ্ঠ নবীন খেলোয়াড় ফুলবাড়ী ব্যাটালিয়নের (২৯ বিজিবি) সিপাহী সোহাগ গাজী এবং শ্রেষ্ঠ প্রবীন খেলোয়াড় হিসেবে সিপাহী রনি বিপ্লব নির্বাচিত হন।

উল্লেখ্য, বিজিবি রংপুর রিজিয়নের অধিন ফুলবাড়ী ২৯ বিজিবির উদ্যোগে ১৫ টি ব্যাটালিয়নের অংশগ্রহণে গত ১৬ অক্টোবর থেকে রংপুর রিজিয়ন আন্তঃ ব্যাটালিয়ন এ্যাথলেটিকস প্রতিযোগিতা শুরু হয়। গতকাল রবিবার (২৩ অক্টোবর) সমাপণী অনুষ্ঠানে বিজয়ী ও রানারআপ ব্যাটালিনের মাঝে পুরস্কার বিতরণীর মধ্যদিয়ে প্রতিযোগিতার সমাপ্তি ঘটেছে। অনুষ্ঠানে বিজিবি’র বিভিন্ন স্তরের কর্মকর্তা-সিপাহীসহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়