• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৭-১১-২০২২, সময়ঃ রাত ০৮:২৬

রাজারহাট থানার বিদায়ী ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজু সরকার ও নবাগত কর্মকর্তাকে মডেল প্রেসক্লাবের সংবর্ধনা

রাজারহাট থানার বিদায়ী ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজু সরকার ও নবাগত কর্মকর্তাকে মডেল প্রেসক্লাবের সংবর্ধনা

কুড়িগ্রাম প্রতিনিধি ►

রবিবার সন্ধ্যা ৮ঃ৩০ ঘটিকায় রাজারহাট মডেল প্রেসক্লাবের কার্যালয়ে রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজু সরকারকে বদলি জনিত কারনে সংবর্ধনা দেওয়া হয় এবং সেই সাথে নবাগত কর্মকর্তা  আব্দুল্লাহিল জামানকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

বিদায়ী অনুষ্ঠানে রাজারহাট মডেল প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। এ সময় তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় ওসি রাজু সরকার রাজারহাট বাসীর শান্তি ও মঙ্গল কামনা করেন। সেই সাথে তিনি তার উপর অর্পিত দায়িত্ব পালনে রাজারহাট মডেল প্রেসক্লাবের সাংবাদিকদের সহযোগীতার কথা তুলে ধরেন।

রাজারহাট মডেল প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রফিক ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, যুগ্ন সাধারণ সম্পাদক হামিদুল ইসলাম, বিদায়ী ওসি রাজু সরকারের রাজারহাট উপজেলায় কর্মকালকে বিগত সময়ের আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ ও শান্তি বিরাজনের নজির স্থাপন করেন বলে,তার ভূয়সী প্রশংসা করেন।

রাজারহাট মডেল প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম আলম সবুজসহ সকল সদস্যবৃন্দ নবাগত ওসি আব্দুল্লাহিল জামানকে ফুলের তোরা দিয়ে বরণ করে নেন। এ সময় নবাগত ওসি সংক্ষিপ্ত এক প্রতিক্রিয়া ব্যক্ত করেন এবং ওসি রাজু সরকারের প্রতি রাজারহাটবাসীর ভালবাসা দেখে মুগ্ধ হন।

সেই সাথে রাজারহাটে মাদক নির্মুলে রাজারহাট মডেল প্রেসক্লাবের সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন। এ সময় উপস্থিত ছিলেন ওসি নজরুল ইসলাম কুড়িগ্রাম, রাজারহাট থানা ডিএসবি সামাদ সরকার, চাকিরপশা ইউনিয়ন যুবলীগের সভাপতি ও রাজারহাট মডেল প্রেসক্লাবের উপদেষ্টা অজয় কুমার সরকারসহ রাজারহাট মডেল প্রেসক্লাবের সদস্যবৃন্দ।

রাজারহাট মডেল প্রেসক্লাবের মাধ্যমে রাজারহাটবাসীকে ধন্যবাদ জানিয়ে এবং অনুষ্ঠান শেষে ওসি রাজু সরকার রাজারহাটের সকল দোকান ব্যবসায়ীদের কাছে যান এবং সেীজন্য সাক্ষাৎ  করেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়