• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৩-১০-২০২২, সময়ঃ সকাল ১০:৪৫
  • ১৪৬ বার দেখা হয়েছে

রাণীনগরে ইউনিয়ন পরিষদের সদস্য পদে উপ-নির্বাচন আগামী ২ নভেম্বর

রাণীনগরে ইউনিয়ন পরিষদের সদস্য পদে উপ-নির্বাচন আগামী ২ নভেম্বর

নওগাঁ প্রতিনিধি ►

নওগাঁর রাণীনগর উপজেলার গোনা ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের সাধারন সদস্য (মেম্বার) পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ২নভেম্বর। ইভিএমের মাধ্যমে এই ওয়ার্ডে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। বর্তমানে নির্বাচনী এলাকা চষে বেড়াচ্ছেন প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা।

রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার মো: আব্দুল মোমেন  জানান, ইতিমধ্যে নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। আগামী ২নভেম্বর পিঁরেড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ চলবে। নির্বাচনে ৩নং ওয়ার্ডের পিঁড়েড়া, বেতগারী, ভবানীপুর, রাতুয়া, লক্ষ্মীপুর গ্রামের ২হাজার ১৫০জন ভোটার ইভিএমের মাধ্যমে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে পুরুষ ভোটার ১হাজার ৯৪জন ও মহিলা ভোটার ১হাজার ৫৬জন। এই উপ-নির্বাচনে ফুটবল প্রতিক নিয়ে রবিউল ইসলাম, মোরগ প্রতিক নিয়ে শফিকুল ইসলাম ও আপেল প্রতিক নিয়ে সাহারুল আকন্দ প্রতিদ্বন্দ্বীতা করছেন। 

উল্লেখ্য, উপজেলার গোনা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য (মেম্বার) রেজাউল করিম চলতি বছরের ১৬ আগস্ট মৃত্যু বরণ করলে ওই পদটি শূন্য ঘোষণা করা হয়। পরে নির্বাচন কমিশন থেকে এই উপ-নির্বাচনের আয়োজন করা হয়েছে।
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়