• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৬-১১-২০২২, সময়ঃ দুপুর ০২:৪১

রাণীনগরে ইজিপিপি কর্মসূচির উদ্বোধন

রাণীনগরে ইজিপিপি কর্মসূচির উদ্বোধন

নওগাঁ প্রতিনিধি ►

নওগাঁর রাণীনগরে অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচির (ইজিপিপি) উদ্বোধন করা হয়েছে। শনিবার সদর ইউনিয়নের পূর্ববালুভরা গ্রামে ২০২২-২০২৩অর্থবছরের এই কর্মসূচির উদ্বোধন করেন প্রধান অতিথি নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল। 

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, সদর ইউপি চেয়ারম্যান চন্দনা সারমিন রুমকি, জেলা পরিষদের সদস্য জাকির হোসেন জয়, স্থানীয় মেম্বার সাইফুল ইসলাম প্রমুখ। 

প্রধান অতিথি বলেন, বর্তমান সরকার মানবিক এক সরকার। দেশের কোন মানুষ যেন বেকার বসে না থাকে তার জন্য ছোট ছোট প্রকল্প হাতে নিয়েছে। এই সব ছোট ছোট প্রকল্পের মাধ্যমে বেকার মানুষরা বছরের অধিকাংশ সময়ই কাজের মধ্যে থাকতে পারছেন এবং বেকারত্বের হার কমার পাশাপাশি প্রত্যন্ত অঞ্চলের বিভিন্ন গ্রামীণ অবকাঠামোগত উন্নয়নও সাধিত হচ্ছে। তবে এই প্রকল্পগুলো সঠিক সময়ে ও নিয়মের মধ্যে যেন শেষ হয় তার জন্য সংশ্লিষ্ট সকলকে আন্তরিক হতে হবে। তবেই সরকারের লক্ষ্য উদ্দেশ্য শতভাগ সফল হবে এবং স্থানীয়রা শতভাগ সুফল ভোগ করতে পারবেন।
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়