• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৫-১১-২০২২, সময়ঃ বিকাল ০৩:৪৭
  • ১১৯ বার দেখা হয়েছে

রাণীনগরে গাঁজাসহ স্বামী-স্ত্রী আটক

রাণীনগরে গাঁজাসহ স্বামী-স্ত্রী আটক

নওগাঁ প্রতিনিধি ►

নওগাঁর রাণীনগরে মাদক বিরোধী অভিযান চালিয়ে গাঁজাসহ স্বামী ও স্ত্রী এবং টাপেন্ডাডল ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। গত বৃহস্পতিবার সন্ধ্যা ও রাতে পৃথক অভিযান চালিয়ে তিনজন মাদক ব্যবসায়ীকে আটক, ৩শত গ্রাম গাঁজা ও ১২পিচ টাপেন্ডাডল ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। 

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার ভবানীপুর মুন্সিপাড়া নামক গ্রামে অভিযান চালিয়ে ওই গ্রামের সাইদুল মুন্সির ছেলে মিলন মুন্সি (৪২) কে তার বাড়ির পাশে মাদক বিক্রির সময় হাতেনাতে আটক করা হয়। এসময় তার কাছে ১২পিচ টাপেন্ডাডল ট্যাবলেট উদ্ধার করা হয়। অপরদিকে একই দিন রাতে উপজেলার বড়গাছা গ্রামের উত্তরপাড়া নামক এলাকায় অভিযান চালিয়ে মজিবর রহমানের ছেলে মাদক ব্যবসায়ী সুজন আলী (৩৫) ও তার স্ত্রী রুবিনা বিবি (৩২) কে তাদের নিজ বাড়িতে মাদক বিক্রির সময় আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে ৩শত গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। আটককৃতদের শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন, সারা দেশের মতো নওগাঁর রাণীনগর উপজেলাতেও পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে। উপজেলাকে মাদকমুক্ত করতে এই অভিযান অব্যাহত থাকবে। তবে আমরা মাদক বিক্রেতাদের পাশাপাশি মাদক সরবরাহকারীদেরও আইনের আওতায় আনার চেস্টা অব্যাহত রয়েছে।

পুলিশ বাহিনী স্থানীয় আইন-শৃঙ্খলা রক্ষা করার পাশাপাশি মাদকের ভয়াল থাবা যেন বেশি বিস্তার লাভ করতে না পারে সেই ব্যাপারে পুলিশ বাহিনী কঠোর অবস্থানে রয়েছে।
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়