• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৪-১২-২০২২, সময়ঃ বিকাল ০৩:৩৩
  • ৩৭ বার দেখা হয়েছে

রাণীনগরে জাতীয় শিক্ষা সপ্তাহের পুরস্কার বিতরণ

রাণীনগরে জাতীয় শিক্ষা সপ্তাহের পুরস্কার বিতরণ

নওগাঁ প্রতিনিধি: ►

নওগাঁর রাণীনগরে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ এর পুরস্কার বিতরন করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলা পরিষদ সভা কক্ষে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু। 

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইন, ভাইস চেয়ারম্যান জার্জিস হাসান মিঠু, ফরিদা পারভিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রুহুল আমীন, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা বেলায়েত হোসেন, একাডেমিক সুপারভাইজার কামরুল হাসান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী ও গন্যমান্য ব্যক্তিরা। 

অনুষ্ঠানে ১৪টি বিভাগে ৩১টি স্কুল, ৭টি মাদ্রাসা, ৪টি কলেজ ও ২টি কারিগরি কলেজের মাঝে এই পুরস্কার বিতরন করা হয়। অনুষ্ঠানে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান, শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান, শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক ও ১৪টি বিভাগে অংশগ্রহণ করে শ্রেষ্ঠ শিক্ষার্থীদের মাঝে পুরস্কার হিসেবে ক্রেস্ট ও বই তুলে দেওয়া হয়। এসময় বক্তারা বলেন একজন ভালো শিক্ষার্থী হিসেবে নিজেকে গড়ে তুলতে পাঠ্য বই পড়ার কোন বিকল্প নেই। শুধুমাত্র পাশের আশায় নোট বই পড়লেই হবে না নিজেকে স্বশিক্ষিত হিসেবে গড়ে তুলতে হলে প্রথমেই বেশি বেশি করে মূল পাঠ্যবই এবং শ্রেণি পাঠের পাশাপাশি বড় বড় মনীষিদের লেখাও বেশি করে পড়ার অভ্যাস করার প্রতি আহ্বান জানান বক্তারা। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়