• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৩-১১-২০২২, সময়ঃ সকাল ১০:৩২
  • ৭২ বার দেখা হয়েছে

শিশু নাইম হত্যার আসামি ১২দিনেও অধরা

শিশু নাইম হত্যার আসামি ১২দিনেও অধরা

সুন্দরগঞ্জ প্রতিনিধি ►

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার শান্তিরাম ইউনিয়নের পাঁচগাছি শান্তিরাম ফোরকানিয়া গ্রামের শিশু নাইম মিয়ার মরাদেহ উদ্ধারের ১২দিন অতিবাহিত হলেও আসল ঘটনা উদঘাটন এবং আসামিরা এখনো অধরা রয়েছে। এনিয়ে এলাকায় চলছে নানা জল্পনা ও কল্পনা। নিখোঁজের ১০দিন পর বাড়ির পাশের ধানক্ষেত হতে গত ১২ নভেম্বর নাইমের মরাদেহ উদ্ধার করে পুলিশ। 

গত ৩ নভেম্বর সকাল ১০টা হতে ১২টার মধ্যে নাইম বাড়ি সংলগ্ন গাইবান্ধা-সুন্দরগঞ্জ সড়কে খেলা খেলতে গিয়ে নিখোঁজ হয়। অনেক খোজাখুঁজির পর তাকে না পাওয়ায় ৩ নভেম্বর রাতে নাইমের পিতা থানায় জিডি করে। পরদিন এলাকায় মাইকিংও করা হয়। এনিয়ে থানায় এবং আদালতে পৃথক হত্যা মামলা হয়েছে। আদালত মামলাটির তদন্তের দায়িত্ব দিয়েছে পিবিআইকে। 
নাইমের পিতা আনিছুরের দাবি, দীর্ঘদিন হতে শরিকের সাথে জমিজমা নিয়ে তার বিরোধ চলে আসছে। এনিয়ে থানায় এবং আদালতে একাধিক মামলা রয়েছে। বহুবার শরিকরা তাকে হত্যার হুমকি দিয়ে আসছিল। তারাই এ হত্যাকান্ড ঘটিয়েছে। তিনি অতিদ্রুত হত্যাকান্ডের সাথে জড়িতদের আইনের আওতায় নেয়ার জোরদাবী জানিয়েছেন। 

স্থানীয় কলেজ শিক্ষক মশিউর রহমান পলাশ জানান, শিশু নাইম হত্যাকান্ডটি এলাকাবাসিকে মর্মাহত করেছে। আসামি গ্রেপ্তারসহ প্রকৃত ঘটনা সকলের সামনে প্রকাশ করার জোর দাবি এলাকাবাসির। 

মামলার তদন্তকারি কর্মকর্তা থানার পুলিশ পরিদর্শক সেরাজুল হক জানান, শিশু নাইম হত্যা কান্ডের বিষয়টি অত্যন্ত রহস্যময়। সে কারনে সঠিত তথ্য প্রমান সংগ্রহ করতে না পারায় আসল ঘটনা প্রকাশে বিলম্ব হচ্ছে। পুলিশ অধিক গুরুত্ব দিয়ে মামলাটি তদন্ত করছে। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়