• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১২-১১-২০২২, সময়ঃ দুপুর ১২:৪৪
  • ১০৫ বার দেখা হয়েছে

সরকারী কর্মকর্তাদের ১৬৫টি সিলসহ জালদলিল তৈরি চক্রের ২জন গ্রেপ্তার 

সরকারী কর্মকর্তাদের ১৬৫টি সিলসহ জালদলিল তৈরি চক্রের ২জন গ্রেপ্তার 

শাহজাহান আলী মনন, নীলফামারী প্রতিনিধি: ►

নীলফামারীর ডিমলায় জালদলিল তৈরি চক্রের ২ জনকে গ্রেফতার করেছে ডিমলা থানা পুলিশ। শুক্রবার (১১ নভেম্বর) দিনগত রাতে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে সরকারি বিভিন্ন দপ্তর প্রধানের ১৬৫টি সিলমোহরসহ পাকিস্তান আমল, ভারত ও বাংলাদেশের বিভিন্ন সময়ের দলিল, জাবেদা নকল ও ফাঁকা স্ট্যাম্প জব্দ করেছে পুলিশ। 

আটককৃতরা হলো ডিমলা সদর ইউনিয়নের সরদারহাট এলাকার কছির উদ্দিনের ছেলে মাজেদুল ইসলাম (৫২) ও উত্তর তিতপাড়া গ্রামের নছিম উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম ভুট্টু (৫০)।

পুলিশ জানায়, সরদারহাট এলাকায় মাজেদুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে ১৬৫টি সিলমোহর ও জাল দলিল তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়। তাঁর দেয়া তথ্যের ভিত্তিতে তিতপাড়া এলাকায় অভিযান চালিয়ে রফিকুল ইসলামকেও আটক করা হয়। পরে ডিমলা থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদ হাসান বাদী হয়ে দুজনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন।

বিষয়টি নিশ্চিত করে ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) লাইছুর রহমান জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা, সহকারি কমিশনারসহ (ভূমি) ক্যাডার অফিসার, প্রথম শ্রেণির বিভিন্ন দপ্তর প্রধানের সিলমোহর পাওয়া যায়। এসব সিলমোহর প্রতারণার কাছে ব্যবহার করতো তাঁরা। পরদিন তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়