• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৭-১১-২০২২, সময়ঃ রাত ০৮:২৩
  • ৬৫ বার দেখা হয়েছে

সাঘাটায় চ্যাম্পিয়নিং প্রকল্পের উপকরণ ব্যবহার বিষয়ে প্রধান শিক্ষকদের প্রশিক্ষণ

সাঘাটায় চ্যাম্পিয়নিং প্রকল্পের উপকরণ ব্যবহার বিষয়ে প্রধান শিক্ষকদের প্রশিক্ষণ

সাঘাটা প্রতিনিধি ►

লেগো ফাউন্ডেশনের আর্থিক সহায়তায় সেভ দ্য চিলড্রেনের কারিগরি সহায়তায়  এসকেএস ফাউণ্ডেশনের বাস্তবায়নে গাইবান্ধার সাঘাটা উপজেলার ভরতখালী এসকেএস রিসোর্স হলরুমে ৬ নভেম্বর খেলা এবং খেলার উপকরণ ব্যবহার বিষয়ক প্রধান শিক্ষকদের ২ দিন ব্যাপি প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। 

উক্ত প্রশিক্ষণে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাঘাটা উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ রফিকুল আলম।  চ্যাম্পিয়নিং প্লে প্রকল্পের প্রকল্প ম্যানেজার রেহেনুমা আখতার , সেফ দ্যা চিলড্রেনের সিনিয়র অফিসার মোস্তফা মইনউর রহমান, এসকেএস ফাউণ্ডেশনে চ্যাম্পিয়নিং প্লে প্রকল্পের মিল অফিসার সুমল বর্মন, টেকনিক্যাল অফিসার আজহারুল ইসলাম, নারায়ন চন্দ্র অধিকারী , নলিতা রানী।

প্রশিক্ষণে প্রধান অতিথি শিক্ষকদের উদ্দেশ্যে তার বক্তব্যে বলেন, বাড়ি করতে গেলে যেমন ভিত্তি মজবুত ভাবে তৈরি করতে হয় তেমনি শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের জন্য খেলার মাধ্যমে শিক্ষার বিকল্প নাই। তাই তিনি উপস্থিত সকল শিক্ষককে এই প্রশিক্ষণের শিক্ষা ভালভাবে গ্রহণ করে প্রি-প্রাইমারী শ্রেণি কক্ষে বাস্তবায়ন করার জন্য শিক্ষকদের প্রতি আহবান জানান।

উল্লেখ্য যে, এই প্রশিক্ষণে সাঘাটা ও ঘুড়িদহ ইউনিয়নের ২২টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২২ জন প্রধান শিক্ষক উপস্থিত ছিলেন।
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়