• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৯-১-২০২৪, সময়ঃ সন্ধ্যা ০৬:৫৫
  • ৭২ বার দেখা হয়েছে

সাঘাটায় জমি নিয়ে বিরোধের জেরে প্রাণ গেল কৃষকের

সাঘাটায় জমি নিয়ে বিরোধের জেরে প্রাণ গেল কৃষকের

সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধি

জমির সীমানা নিয়ে বিরোধের জের ধরে গাইবান্ধার সাঘাটায় টুকু মিয়া (৫৬) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। আজ সোমবার (২৯ জানুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলার জুমারবাড়ী ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চল কুন্দুপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় সামিয়া আক্তার (১৮) ও মোর্শেদা (৫৫)কে আটক করেছে পুলিশ।

নিহত ওই কৃষকের নাম টুকু মিয়া (৫৬)। তিনি বগুড়ার সোনাতলা উপজেলার তেকানী চুকাইনগর ইউনিয়নের জন্তিয়ার পাড়া গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বগুড়ার সোনাতলা উপজেলার সীমান্তবর্তী জন্তিয়ার পাড়া গ্রামের বাসিন্দা নিহত টুকু মিয়ার জমি গাইবান্ধার সাঘাটা উপজেলার সীমান্তবর্তী কুন্দুপাড়া গ্রামের বাসিন্দা দুদু মিয়ার ছেলে সাদ্দাম মিয়ার জমি সংলগ্ন হওয়ায় ওই দুইজনের জমির সীমানার নিয়ে বিরোধ দেখা দেয়। সোমবার টুকু এবং সাদ্দাম নিজেদের জমিতে গেলে উভয়ই জমির সীমানা নিয়ে বাক-বিতণ্ডায় জড়িয়ে পড়ে । এসময় টুকু মিয়া হঠাৎ করে অসুস্থ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন এবং ঘটনাস্থলেই মারা হন। 

পরে খবর পেয়ে সাঘাটা ও সোনাতলা থানার পুলিশ ঘটনাস্থল থেকে ২ জন নারীকে আটক করে। 

সাঘাটা থানার অফিসার ইনচার্জ মমতাজুল হক জানান, নিহত টুকুর লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় সাধারণ ডায়েরী করে লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়া গেলে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়