• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৪-১১-২০২২, সময়ঃ সন্ধ্যা ০৬:২০
  • ৭৭ বার দেখা হয়েছে

সাঘাটায় প্রাথমিক শিক্ষককে মারপিটের প্রতিবাদে মানববন্ধন

সাঘাটায় প্রাথমিক শিক্ষককে মারপিটের প্রতিবাদে মানববন্ধন

সাঘাটা প্রতিনিধি ►

গাইবান্ধার সাঘাটা উপজেলার মজিদেরভিটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ ্ মোহাম্মদ শফিউর রহমানকে বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য ও মজিদের ভিটা গ্রামের আবদুল করিম তার লোকজন নিয়ে গত ১১ অক্টোবর স্কুলের অফিস কক্ষে প্রবেশ করে মারপিট করে। এতে শিক্ষক শফিউর রহমান আহত হন। এর প্রতিবাদে সাঘাটা উপজেলা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা আজ  সোমবার উপজেলা পরিষদ চত্বরে মানববন্ধন কর্মসূচি পালন করে।

মানবন্ধনে বক্তব্য রাখেন, প্রধান শিক্ষক শাহ  মোহাম্মদ শফিউর রহমান,জাহিদুল ইসলাম, আবদুর রউফ সরকার, রেজাউল করিম, তৌহিদুল ইসলাম, মামুন হাসান ও আতিয়ার রহমান প্রমুখ। বক্তারা বলেন, প্রধান শিক্ষক শাহ্ শফিউর রহমানকে মারপিটের সাথে জড়িতদের বিরুদ্ধে থানায় মামলা হলেও আসামীরা আদালত থেকে জামিনে মুক্তি পেয়ে আবারো হুমকি দিচ্ছে। ওইসব আসামীদের শাস্তির দাবি জানান শিক্ষক নেতারা।

এব্যাপারে অভিযুক্ত প্রধান আসামী বিদ্যালয়ের দাতা সদস্য আব্দুল করিমের সাথে কথা হলে তিনি বলেন, প্রধান শিক্ষক শাহ্ মোহাম্মদ শফিউর রহমান প্রকৃত ঘটনা আড়াল করে ভিন্ন রূপ দেয়ার চেষ্টা করেছেন। প্রকৃত ঘটনা বৃষ্টি হলেই বিদ্যালয়ের মাঠে পানি জমে থাকে। এজন্য মেরামতের জন্য বরাদ্দের আড়াই লাখ টাকা থেকে ছোট ছোট গর্ত গুলো ভরাট করতে বলা হয়েছিলো প্রধান শিক্ষকে। কিন্তু প্রধান শিক্ষক তা করেননি এই নিয়ে স্থানীয় কতিপয় লোকজনের সাথে কথা কাটা কাটি হয়েছে মাত্র।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়