• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৭-১০-২০২২, সময়ঃ বিকাল ০৫:৫৩
  • ৭৩ বার দেখা হয়েছে

সাঘাটায় শিক্ষককে হত্যার চেষ্টার অভিযোগ, থানায় মামলা দায়ের

সাঘাটায় শিক্ষককে হত্যার চেষ্টার অভিযোগ, থানায় মামলা দায়ের

নিজস্ব প্রতিবেদক ►

গাইবান্ধার সাঘাটা উপজেলার মজিদের ভিটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ মো. শফিউর রহমানকে হত্যার উদ্দেশ্যে বিদ্যালয় মাঠে সশস্ত্র অবস্থায় প্রবেশ করে আব্দুল করিম ও তার বখাটে লোকজন দিয়ে এলোপাতারিভাবে মারপিট করে গুরুতর আহত করেছে। এ ঘটনায় সাঘাটা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা তুলে নিতে হত্যাসহ নানা ধরণের ভয়ভীতি প্রদর্শন করছে বলে অভিযোগ পাওয়া গেছে।   

অভিযোগে জানা গেছে, দীর্ঘদিন থেকে মজিদের ভিটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উন্নয়নমূলক কাজের বরাদ্দ থেকে আব্দুল করিম ও তার সহযোগীরা চাঁদা দাবি করে আসে। টাকা দিতে অস্বীকার করলে গত ১১ অক্টোবর ওই সন্ত্রাসীরা লাঠি সোটা রডসহ দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে প্রধান শিক্ষক শফিউর রহমানের বিদ্যালয়ের অফিস কক্ষে অনধিকার প্রবেশ করে তাৎক্ষনিকভাবে তাকে হত্যার উদ্দেশ্যে এলোপাথারি হামলা চালায় এবং অফিসের আসবাবপত্র ভাংচুর করে।

পরে স্থানীয় লোকজন ও বিদ্যালয়ের অন্যান্য শিক্ষকরা তাকে গুরুতর রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে গাইবান্ধা জেলা সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়।

এ মামলায় পুলিশ কোন আসামিকে গ্রেফতার না করায় আসামিরা বাদি ও তার পরিবারকে বাড়িতে গিয়ে নানা ধরণের হুমকি প্রদান করছে। ফলে বাদি ও তার পরিবারের লোকজন বাড়ি ছেড়ে অন্যত্র পালিয়ে বেড়াচ্ছে। এব্যাপারে পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করে তাঁর বরাবরে আবেদন করা হয়েছে। 
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়