• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৭-১-২০২৪, সময়ঃ বিকাল ০৪:৩৬
  • ৮১ বার দেখা হয়েছে

সাঘাটা-সোনাতলা সড়ক প্রশস্তকরণের লক্ষ্যে মতবিনিময় সভা

সাঘাটা-সোনাতলা সড়ক প্রশস্তকরণের লক্ষ্যে মতবিনিময় সভা

সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধি

গাইবান্ধার সাঘাটা, বারকোনা, জুমারবাড়ী ও সোনাতলা পর্যন্ত ১৭ কিলোমিটার জেলা সড়ক প্রশস্তকরণ শীর্ষক প্রকল্প গ্রহণের যৌক্তিকতার লক্ষ্যে বিভিন্ন স্টেকহোল্ডারদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

আজ শনিবার (২৭ জানুয়ারি) বেলা ১১টায় সাঘাটা উপজেলা পরিষদের সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। 

এতে প্রধান অতিথি ছিলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের যুগ্মসচিব সামীমুজ্জামান।

সাঘাটা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মনোরঞ্জন বর্মন এর সভাপতিত্বে বক্তব্য দেন সড়ক বিভাগের গাইবান্ধা জেলা নির্বাহী প্রকৌশলী  ফিরোজ আক্তার, সংসদ সদস্য মাহমুদ হাসান রিপনের ব্যক্তিগত পিএস তরিকুল ইসলাম তারেক, বোনারপাড়া সরকারী ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফারুকুল ইসলাম, বোনারপাড়া বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ হুমায়ন কবির তুহিন, বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন, বীর মুক্তিযোদ্ধা আজাহার আলী, কামালেরপাড়া ইউপি চেয়ারম্যান শাহিনুর ইসলাম সাজু, সাঘাটা ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন সুইট, ঘুড়িদহ ইউপি চেয়ারম্যান সেলিম আহম্মেদ তুলিপ, সাঘাটা প্রেসক্লাবের সভাপতি জয়নুল আবেদীন প্রমুখ।   

সভায় বক্তারা প্রস্তাবিত সাঘাটা, বারকোনা, জুমারবাড়ী ও সোনাতলা জেলা মহাসড়কের গুরুত্ব এবং প্রয়োজনীতা তুলে ধরে সড়কটি জরুরি ভিত্তিতে প্রশস্তকরণের দাবি জানান। 

এসময় প্রধান অতিথি সড়কটি প্রশস্তকরণের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের আশ্বাস দেন। পরে তিনি সড়কটি সরেজমিনে পরিদর্শন করেন ।

এর আগে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের যুগ্মসচিব সামীমুজ্জামান উপজেলা পরিষদ চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়