• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৩০-১-২০২৪, সময়ঃ সকাল ১০:৫২
  • ২৭ বার দেখা হয়েছে

সাত গোলের রোমাঞ্চকর ম্যাচে মেসিদের হারাল আল হিলাল

সাত গোলের রোমাঞ্চকর ম্যাচে মেসিদের হারাল আল হিলাল

খেলা ডেস্ক►

আল হিলালের শুরুটা হয় দারুণ। দুই গোলে এগিয়ে থাকার পর ইন্টার মায়ামির হয়ে সূচনা করেন লুইস সুয়ারেজ।

বিরতির পর চমক দেখায় মেজর সকার লিগের ক্লাবটি। লিওনেল মেসি নৈপুণ্যে প্রত্যাবর্তন করে সমতায় ফেরে তারা। তবে শেষদিকে ম্যালকমের গোলে জয় নিশ্চিত হয় হিলালের।

সৌদি আরবের কিংডম অ্যারেনাতে প্রীতি ম্যাচে ইন্টার মায়ামিকে ৪-৩ ব্যবধানে হারায় আল হিলাল। ক্লাবটির হয়ে একটি করে গোল করেন আলেকসন্দর মিত্রোভিচ, আবদুল্লাহ আল হামদান, মাইকেল ও ম্যালকম। মায়ামির হয়ে গোল করেন লুইস সুয়ারেজ, লিওনেল মেসি ও ডেভিড রুইজ। 

ঘরের মাঠে শুরু থেকে আধিপত্য বজায় রাখে আল হিলাল। এগিয়ে যেতেও খুব বেশি সময় নেয়নি তারা। দশম মিনিটে দলটিকে এগিয়ে নেন মিত্রোভিচ। দুই মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন আল হামদান। প্রতিপক্ষ ডিফেন্ডারের ভুলে বল পেয়ে নিয়ন্ত্রণে নিয়ে গোলরক্ষককে পরাস্ত করেন এই মিডফিল্ডার। 

৩৪তম মিনিটে মেসি থেকে আসা বল জালে পাঠান সুয়ারেজ। রেফারি শুরুতে অফসাইডের বাঁশি বাজালেও ভিএআর দেখে সেই সিদ্ধান্ত থেকে সরে আসেন। ৩৯তম মিনিটে বল জালে পাঠান মেসি। তবে সেটি অফসাইডের কারণে বাতিল হয়। ৪৪তম মিনিটে মায়ামির জালে বল পাঠান মাইকেল। কর্নার থেকে উড়ে আসা বল হেডে লক্ষ্যভেদ করে ক্রিস্টিয়ানো রোনালদোর সেলিব্রেশনে মেতে ওঠেন তিনি। 

বিরতির পর আক্রমণে ধার বাড়ায় মায়ামি। ৫৩তম মিনিটে বক্সে ফাউলের শিকার হন ক্লাবটির ফুটবলার রুইজ। ভিএআর দেখে রেফারি পেনাল্টির বাঁশি বাজান। সুযোগ পেয়ে সফল স্পট কিকে গোল করতে ভুল করেননি মেসি। দুই মিনিট পর আর্জেন্টাইন এই তারকার দেওয়া পাস টেনে নিয়ে লক্ষ্যভেদ করে মায়ামিকে সমতায় ফেরান রুইজ। 

দারুণ প্রত্যাবর্তনে মায়ামি ঘুরে দাঁড়ালেও শেষপর্যন্ত আর পেরে ওঠেনি তারা। ৮৮তম মিনিটে আল হিলালকে এগিয়ে নেন ম্যালকম। ডান দিক থেকে সতীর্থের ক্রস থেকে হেডে লক্ষ্যভেদ করেন ব্রাজিলিয়ান এই ডিফেন্ডার। পরবর্তীতে আর কোনো গোল না হলে জয় নিয়ে মাঠ ছাড়ে সৌদি প্রো লিগের ক্লাবটি। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়