• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৩১-১০-২০২২, সময়ঃ বিকাল ০৩:০৭
  • ৬৮ বার দেখা হয়েছে

সান্তাহার স্টেশনে বিদায়ী সম্বর্ধনা অনুষ্ঠিত

সান্তাহার স্টেশনে বিদায়ী সম্বর্ধনা অনুষ্ঠিত

নওগাঁ প্রতিনিধি ► 

বগুড়ার সান্তাহার জংশন রেলওয়ে স্টেশন মাস্টারসহ সাতজন কর্মচারীর বিদায়ী সম্বর্ধনা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১২টায় (৩১অক্টোবর) সান্তাহার জংশন রেলওয়ে স্টেশন প্রাঙ্গনে সান্তাহার রেলওয়ে স্টেশনে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের আয়োজনে এক বিদায়ী সম্বর্ধনা ও আলোচনা সভার আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে বাংলাদেশ রেলওয়ে সান্তাহারের পরিদর্শক (পরিবহন+বাণিজ্যিক) হাবিবুর রহমানের সভাপতিত্বে ও সান্তাহারের গুডস সহকারি কামাল পাশার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেলওয়ে পাকশীর বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা নাসির উদ্দিন। এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ রেলওয়ে পাকশীর সহকারি বাণিজ্যিক কর্মকর্তা (উত্তর) একেএম নূরুল আলম, বাংলাদেশ রেলওয়ে লালমনিরহাট বিভাগের সহকারি পরিবহন কর্মকর্তা ফারুকুল ইসলাম, এটিও (পাকশী) হারুনুর রশিদ, স্থানীয় সাংবাদিক রফিকুল ইসলাম, খায়রুল ইসলাম, বিদায়ী স্টেশন মাস্টার রেজাউল করিম (ডালিম) প্রমুখ। 

অনুষ্ঠানে সান্তাহার স্টেশনের গ্রেড-১ স্টেশন মাস্টার রেজাউল করিম (ডালিম)সহ সান্তাহার স্টেশনের সাতজন কর্মচারীকে অবসরজনিত বিদায়ী সম্বর্ধনা প্রদান করা হয়। এসময় বিদায়ী সহকর্মীদের সঙ্গে কাটানো দীর্ঘসময়ের স্মৃতিচারণ করতে গিয়ে অনেকেই আবেগে আল্পুত হয়ে পড়েন। অবশেষে সহকর্মীদের চোখের জল আর পরবর্তি জীবনে দীর্ঘায়ু ও সুস্থ্যতার বার্তা নিয়ে বিদায় গ্রহণ করেন স্টেশনের ছয়জন কর্মকর্তা-কর্মচারীগন।


 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়