• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২১-১১-২০২২, সময়ঃ দুপুর ০২:৩০
  • ৯০ বার দেখা হয়েছে

সিংড়ায় নকল স্বর্নের মূর্তি বিক্রির অভিযোগে সাত প্রতারক আটক 

সিংড়ায় নকল স্বর্নের মূর্তি বিক্রির অভিযোগে সাত প্রতারক আটক 

নাটোর প্রতিনিধি ►

নাটোরের সিংড়ায় প্রতারণার মাধ্যমে নকল স্বর্নের মূর্তি বিক্রির অভিযোগে সংঘবদ্ধ প্রতারক চক্রের ০৭ সদস্যকে আটক করেছে র‌্যাব। গতরাতে সিংড়া উপজেলার পিপলসন দড়িপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক  করা হয়।

র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন  আজ সকালে এক প্রেসবিজ্ঞপ্তিতে জানান, অভিযোগের ভিত্তিতে গতরাতে সিংড়া উপজেলার পিপলসন দড়িপাড়া এলাকায় অভিযান চালানো হয়। এ সময় ওই এলাকার মন্টু, মুকুল, শফিকুল, মোহাম্মদ আলী, জাহিদুল ইসলাম, রজিম আহম্মেদ ও বগুড়া শেরপুর এলাকার আনোয়ার হোসেন নামে সাত জনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে নকল স্বর্ণের মূর্তি মোবাইল ফোন ও বেশ কিছু মোবাইল সিম জব্দ করা হয়।

র‌্যাব জানায় আরও জানায়,এই সঙ্ঘবদ্ধ চক্রটি দীর্ঘদিন থেকে এই এলাকায় নকল স্বর্ণমূর্তি বিক্রির মাধ্যমে প্রতারণা করে আসছিল।অভিযোগকারী তরিকুল ইসলাম নাটোরের লালপুর উপজেলার সালামপুর এলাকার মহসিনের ছেলে।তরিকুল অভিযোগ করলে র‍্যাব অভিযানে নামে। আটকের পর তরিকুল ইসলাম  বাদী হয়ে সিংড়া থানায় প্রতারণার মামলা দায়ের করে।

উল্লেখ্য,চলতি বছর ১৭ অক্টোবর দুপুরে দুই লক্ষ বিশ হাজার টাকার বিনিময়ে একটি মুর্তি ক্রয় করে। স্বর্ণকারের দোকানে পরীক্ষা করালে স্বর্ণের কোন অস্তিত্ব না পেলে ভুক্তভোগী তরিকুল আটককৃতদের কাছে টাকা  ফেরত চায়। কিন্তু  প্রতারকরা কালক্ষেপন করতে থাকলে পরে গতকাল ২০ নভেম্বর বিকালে র‍্যাবের কাছে অভিযোগ করলে অভিযানে নামে র‍্যাব।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়