• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৩-১০-২০২২, সময়ঃ বিকাল ০৫:১৫
  • ২১০ বার দেখা হয়েছে

সুন্দরগঞ্জে অটোভ্যান চালক হত্যার ঘটনায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২

সুন্দরগঞ্জে অটোভ্যান চালক হত্যার ঘটনায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২

সুন্দরগঞ্জ প্রতিনিধি ►

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার রামজীবন ইউনিয়নের খংগুয়ার বিল নামক স্থানে চালককে হত্যা করে অটোভ্যান ছিনতাইয়ের ঘটনায় জড়িত সন্দেহে ২জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার সকালে পুলিশ উপজেলার রামজীবন গ্রামে অভিযান চালিয়ে রানা মিয়া (২৭) ও পরাণ গ্রামের মোশারফ হোসেন মনিরকে (১৯) গ্রেপ্তার করে। রানা ওই গ্রামের আফছার আলীর ছেলে এবং মনির পরাণ গ্রামের মনজু মিয়ার ছেলে। পুলিশের নিকট প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেছে তারা। 

বুধবার রাতে উপজেলার রামজীবন ইউনিয়নের উত্তর বেকাটরি গ্রামের খংগুওয়ার বিল নামক স্থানে রাস্তার পাশে ধান ক্ষেত থেকে গলায় রশি প্যাচানো অবস্থায় আটোভ্যান চালক খলিলুর রহমানের (৪৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। খলিলুর পাশ্ববর্তী শান্তিরাম ইউনিয়নের পশ্চিম পরান গ্রামের এনাতুল্লাহর ছেলে। এর একদিন পর বৃহস্পতিবার সর্বানন্দ ইউনিয়নের উত্তর সাহাবাজ গ্রামের শামসুল হকের সেচ পাম্পের সামন হতে ছিনতাই হওয়া অটোভ্যনটি উত্তার করে পুলিশ।

থানার পুলিশ পরিদর্শক তদন্ত সেরাজুল হক জানান, প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেছে। আসামিদের ১৬৪ ধারায় জবানবন্ধি রেকর্ড করার জন্য আদালতে পাঠানো হয়েছে। অল্প সময়ের মধ্যে হত্যার প্রকৃত ঘটনা প্রকাশ করা হবে।
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়