• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১-১০-২০২২, সময়ঃ রাত ০৭:৩৯
  • ৫৩ বার দেখা হয়েছে

সুন্দরগঞ্জে মালিকানা জমিতে রাস্তার দাবি

 সুন্দরগঞ্জে মালিকানা জমিতে রাস্তার দাবি

সুন্দরগঞ্জ প্রতিনিধি ►
সুন্দরগঞ্জ উপজেলার ছাপড়হাটী ইউনিয়নের উত্তর মরুয়াদহ গ্রামে মালিকানা জমি দিয়ে রাস্তা না দেয়ায় একাধিক হয়রানিমুলক মিথ্যা মামলা ও অভিযোগ দায়ের করে প্রতিপক্ষকে ঘায়েল করছে প্রতিবেশি সিদ্দিকুল ইসলাম।
জানা গেছে, দীর্ঘদিন থেকে ওই গ্রামের রবিউল ইসলামের মালিকানা জমি দিয়ে রাস্তার দাবি করে সিদ্দিকুল। রাস্তার না দেয়ায় বরিউলের পরিবারকে হত্যার হুমকি দেয় সিদ্দিকুল। এক পর্যায়ে সিদ্দিকুল তার মেয়েকে বরিউলের ছেলের সাথে বাড়ির বাহিরে পাঠিয়ে দিয়ে ধর্ষণ মামলা করে। বরিউল তার মুরগির খামারের নিরাপত্তার জন্য বাঁশের বেড়া দিলে, সিদ্দিকুল সেটি নিয়েও থানায় মামলা করেন। একাধিক হয়রানিমুলক মামলায় হাঁপিয়ে উঠেছে রবিউল। এনিয়ে উপজেলা নির্বাহী অফিসার বরাবর অভিযোগের তদন্তে জানা গেছে, দাবিকৃত সম্পত্তির মধ্যে দিয়ে কোন প্রকার রেকর্ডিং রাস্তা ছিল না বা নাই।

ছাপড়হাটি ইউপি চেয়ারম্যান কনক কুমার গোস্বামী জানান, বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসার চেষ্টা করা হচ্ছে। মানবিক কারনে সিদ্দিকুলের বাড়িতে যাওয়া আসা করার জন্য রাস্তার ব্যবস্থা একান্ত প্রয়োজন।
উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আল মারুফ জানান, তদন্ত করে দেখা গেছে, সেখানে কোন প্রকার রেকর্ডভূক্ত রাস্তা নেই। বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসা করে নিতে বলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়