• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৫-১০-২০২২, সময়ঃ দুপুর ০১:৫৬
  • ১৪৩ বার দেখা হয়েছে

সুবিধা নিতে নয়, সরকার অন্যায় করছে বলেই বিরোধীতা করছি -জিএম কাদের

সুবিধা নিতে নয়, সরকার অন্যায় করছে বলেই বিরোধীতা করছি -জিএম কাদের

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি ►

সরকারের কাছ থেকে কোন সুবিধা পাওয়ার জন্য নয় বরং তারা অন্যায় করেছে বলেই বিরোধীতা করা হচ্ছে। অনিয়ম দূর্নীতি করায় জনগণের আস্থা হারিয়েছে শেখ হাসিনার সরকার। তাই জনগণের প্রতি দায়িত্ববোধ থেকেই জাতীয় পার্টি জনস্বার্থ বিরোধী কর্মকাণ্ডের প্রতিবাদ জানাচ্ছে। এখন থেকে আওয়ামীলীগের সাথে আমাদের আর কোন সম্পর্ক নাই। আগামী নির্বাচনে আমরা এককভাবে অংশগ্রহণ করবো। 

উপরোক্ত মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মুহাম্মদ কাদের এমপি। তিনি মঙ্গলবার (২৫ অক্টোবর) বেলা ১২ টায় নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে সাংবাদিকদের এসব কথা বলেন। জাতীয় ছাত্র সমাজের রংপুর মহানগর কমিটির ত্রিবার্ষিক সম্মেলনে যোগ দিতে তিনি আকাশপথে সৈয়দপুরে আসেন। এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. মাহমুদ হাসানের বক্তব্যের প্রেক্ষিতে এই কথাগুলাে বলেন। 

এসময় তাঁর সাথে ছিলেন, পার্টির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মুজিবুল হক চন্নু এমপি, ব্যারিস্টার আনিসুল ইসলাম মাসুদ এমপি, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারি এমপি, আলহাজ্ব আদেলুর রহমান আদেল এমপি, রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তফিজুর রহমান মোস্তফা, জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আল মামুন। 

জিএম কাদের আরও বলেন, জাতীয় পার্টি গণমানুষের সংগঠন। আমরা সবসময় জনগণের কল্যাণে কাজ করি। তাই জনস্বার্থেই সব ধরণের অন্যায় অপকর্মের বিরুদ্ধে সোচ্চার। সরকার ভাল কাজ করলে আমরা সহযোগীতা করেছি। খারাপ করায় তার প্রতিবাদও জানাই। এতে মনঃক্ষুণ্ণ হয়ে মিথ্যে অপপ্রচার চালালে সময়েই তার উপযুক্ত জবাব দেওয়া হবে। 

সরকার দূর্নীতিতে এতটাই নিমজ্জিত যে সামান্য সমালোচনাও সহ্য করতে পারেনা। সত্য আড়াল করতে তারা মিথ্যাচারে মেতে উঠেছে। তাই তাদের সাথে আমরা আর নেই। আগামী সাধারণ নির্বাচন সারাদেশে জাতীয় পার্টির এককভাবে প্রার্থী দিবো। ইনশাআল্লাহ আমাদের নেতৃত্বেই সরকার গঠিত হবে। এলক্ষ্যে ইতোমধ্যেই আন্দোলনের রূপরেখা তৈরী করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়