• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৯-১-২০২৩, সময়ঃ বিকাল ০৩:৪৬
  • ৩৩ বার দেখা হয়েছে

সৈয়দপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ক্রিকেট ও ভলিবল সামগ্রী বিতরণ 

সৈয়দপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ক্রিকেট ও ভলিবল সামগ্রী বিতরণ 

শাহজাহান আলী মনন, সৈয়দপুর  ►

সৈয়দপুর উপজেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (৯ জানুয়ারী) সকাল ১০ টায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এ উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল রায়হান। প্রধান অতিথি ছিলেন সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখছেদুল মোমিন।

অন্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন ক্রীড়া সংস্থার সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান আজমল হোসেন সরকার, সহ-সভাপতি ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সসম্পাদক মহসিনুল হক মহসিন, যুগ্ম সম্পাদক ও পৌর কাউন্সিলর জোবায়দুর রহমান শাহিন, পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, সদস্য ও ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ শাবাহাত আলী শাব্বু প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলা ক্রীড়া সংস্থার সকল সদস্য, বিভিন্ন স্কুল ও মাদরাসার প্রধানরাসহ শিক্ষক, শিক্ষার্থী, সুধীজন ও সাংবাদিকবৃন্দ অংশগ্রহণ করেন। এসময় ১৫ টি শিক্ষা প্রতিষ্ঠানকে ৪ টি ব্যাট, ৬ টি উইকেট দুই সেট করে ক্রিকেট কীটব্যাগ এবং ১০ টি প্রতিষ্ঠানে ভলিবল সামগ্রী (নেট ও বল) দেয়া হয়। সেইসাথে স্কুল ভিত্তিক ক্রিকেট ও ভলিবল টূর্ণামেন্টের উদ্বোধন করা হয়।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়