• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৮-১২-২০২২, সময়ঃ দুপুর ০২:৩৪
  • ১০৭ বার দেখা হয়েছে

সৈয়দপুরের কবি, শিল্পী, গিটারিস্ট মিঠুকে বাঁচাতে সাহায্যের আবেদন  

সৈয়দপুরের কবি, শিল্পী, গিটারিস্ট মিঠুকে বাঁচাতে সাহায্যের আবেদন  

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি ►

নীলফামারীর সৈয়দপুরের বহুল পরিচিত মুখ মোশারফ হোসেন মিঠু। শহরের বাঁশবাড়ী এলাকার বাসিন্দা এই যুবক 'গিটার মিঠু' হিসেবেই সমধিক আলোচিত। সে একজন কবি, শিল্পী, সংগীত শিক্ষক, গীটার, তবলা পিয়ানোর শিক্ষক।

নীলফামারী, তারাগঞ্জ এবং সৈয়দপুরে সংগীত  শিক্ষক হিসেবে কাজ করে আসছে। তার অনেক ছাত্র আজ মিউজিক করে প্রতিষ্ঠিত। তাঁর হাতেই গড়ে উঠেছে সৈয়দপুরের অন্যতম ব্যান্ড সংগীত সংগঠন 'কার্নিভাল'।  

বহুমুখী প্রতিভার অধিকারী সদা হাস্যমুখ মিশুক যুবকটি আজ হাসপাতালের বিছানায় নেতিয়ে পড়ে আছে। অর্থাভাবে চিকিৎসা ব্যয় নিয়ে হতাশায় নিমজ্জিত। কিডনি রোগে আক্রান্ত হয়ে সে রংপুুুরের প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন। 

নিয়মিতভাবে তার কিডনী ডায়ালাইসিস করতে হচ্ছে। যা অত্যান্ত ব্যয়বহুল। তার পরিবারের পক্ষে এই ব্যয় মেটানো সম্ভব নয়। এমতাবস্থায় সমাজের বিত্তবানদের পাশাপাশি সবাইকে আর্থিক সহযোগিতার আবেদন জানিয়েছে মিঠুর পরিবার। 

সকলের প্রচেষ্টায় সুস্থ হয়ে আবার ফিরে আসুক মোশারফ হোসেন মিঠু। এজন্য আর্থিক ভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিতে আহ্বান জানিয়েছেন ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর জোবায়দুর রহমান শাহীনসহ পরিচিতজন। সেই সাথে সুস্থতার দোয়াও চেয়েছেন তাঁরা।

মিঠুর ব্যক্তিগত বিকাশ নাম্বার ০১৭৪৮৬৮৯৮৬৫ বা ০১৩২৬০১৩৫৩৭ তে সরাসরি যোগাযোগ করে অর্থ পাঠাতে পারেন সহৃদয় ব্যক্তি, প্রতিষ্ঠান ও সংস্থাসহ বিত্তশালীগণ।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়