• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৭-১১-২০২২, সময়ঃ সকাল ১১:০৬
  • ১৫২ বার দেখা হয়েছে

সৈয়দপুরে আড়াই লাখ টাকার হেরোইনসহ ৩ জন ও ১৫০ পিস ইয়াবাসহ ১ জন আটক

সৈয়দপুরে আড়াই লাখ টাকার হেরোইনসহ ৩ জন ও ১৫০ পিস ইয়াবাসহ ১ জন আটক

শাহজাহান আলী মনন, সৈয়দপুর  ►

নীলফামারীর সৈয়দপুরে প্রায় ২ লাখ ৫০ হাজার টাকার হেরোইনসহ তিনজনকে আটক করেছে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর। বুধবার (১৬ নভেম্বর) দুপুরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এতে নেতৃত্ব দেয় সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল রায়হান। 

আটককৃতরা হলেন- উপজেলার কামারপুকুর ইউনিয়নের বকশাপাড়ার সাজ্জাদ হোসেনের স্ত্রী মোছাঃ লতিফা (৩২) এবং একই এলাকার মৃত আবু বকর দিদ্দিকীর দুই ছেলে সাজু ইসলাম (২৮) ও জাহিদুল ইসলাম (৩৭)।

মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের পরিদর্শক শফিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই তিনজনকে আটক করা হয়। তাদের কাছ থেকে ৫০ গ্রাম হেরোইন ও ৬০ গ্রাম মিক্সিং পাউডার উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ২ লাখ ৫০ হাজার টাকা। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। 

এদিকে মঙ্গলবার (১৫ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ৮ টায় উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়ন হুগলীপাড়া থেকে ১৫০ পিস ইয়াবাসহ রবিউল ইসলাম ধরেয়া (২৬) নামে এক যুবককে আটক করেছে র্্যাব-১৩। সে ওই এলাকার মৃত মকবুল হোসেনের ছেলে। 

বুধবার সন্ধা ৭ টায় রবিউলকে সৈয়দপুর থানায় হস্তান্তরের পরর্্যাব-১৩, সি পি সি-২, নীলফামারী ক্যাম্পের এস আই হামিদুল ইসলাম বাদী হয়ে একটি মাদক মামলা দায়ের করেছে। মামলায় উল্লেখ করা হয়েছে যে, রবিউল দীর্ঘ দিন থেকে মাদক ব্যবসা করে আসছে। 

জিজ্ঞাসাবাদে সে তা স্বীকার করেছে। আর অভিযানকালে তার ২ সহযোগী কৌশলে পালিয়ে গেছে। উদ্ধারকৃত ইয়াবার মূল্য আনুমানিক প্রায় ৪৫ হাজার টাকা।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়