• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৩-১১-২০২২, সময়ঃ বিকাল ০৩:৫৩
  • ৮২ বার দেখা হয়েছে

সৈয়দপুরে ইঁদুর নিধন অভিযানের উদ্বোধন

সৈয়দপুরে ইঁদুর নিধন অভিযানের উদ্বোধন

সৈয়দপুর প্রতিনিধি ►

সৈয়দপুরে চলতি বছরের ইঁদুর নিধন অভিযান উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (৩ নভেম্বর) সকাল ১০টায় উপজেলা কৃষক প্রশিক্ষণ কেন্দ্রে এই কর্মসূচীর উদ্বোধন করা হয়। এ উপলক্ষে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোখছেদুল মোমিন।

সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফয়সাল রায়হানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজমল হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী। 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ শাহিনা বেগম। কৃষি সম্প্রসারণ অফিসার কৃষিবিদ সালাহউদ্দিনের সঞ্চালনায় আরও বক্তব্য দেন নীলফামারী কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত উপ-পরিচালক (উদ্ভিদ সংরক্ষণ) আনোয়ার হোসেন, উপসহকারী কৃষি অফিসার ইমরান সরদার ও বোতলাগাড়ী ইউনিয়নের কৃষক আহাদ আলী।

এ সময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা একরামুল হক, উপজেলা সহকারী কৃষি অফিসার উত্তম কুমার রায়, উপসহকারী কৃষি কর্মকর্তা আসাদুজ্জামান আশাসহ উপজেলা কৃষক লীগের সভাপতি আব্দুস সবুর আলম প্রমূখ।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়