• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৩-১২-২০২২, সময়ঃ বিকাল ০৪:১৪

সৈয়দপুরে ড. আসাদুর রহমান স্মৃতি ক্রিকেট টূর্ণামেন্ট উদ্বোধন 

সৈয়দপুরে ড. আসাদুর রহমান স্মৃতি ক্রিকেট টূর্ণামেন্ট উদ্বোধন 

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি ►

ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস চ্যান্সেলর ও নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য ড. আসাদুর রহমান স্মরণে ক্রিকেট টূর্ণামেন্টের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) বেলা ২ টায় সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনের এমপি ও জাতীয় পার্টির ভাইস প্রেসিডেন্ট আলহাজ্ব আহসান আদেলুর রহমান আদেল। 

জাতীয় পার্টির সৈয়দপুর উপজেলা সদস্য সচিব জিএম কবির মিঠুর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী সভায় বিশেষ অতিথি ছিলেন পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর ও সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি'র সদস্য সচিব শাহিন আকতার, উপজেলা যুবলীগ আহ্বায়ক দিলনেওয়াজ খান। বক্তব্য রাখেন আয়োজক শাহরিয়ার বর্ষণ।

আলোচনায় প্রধান অতিথি বলেন, আমার বাবা ড. আসাদুর রহমান ও মা মেরিনা রহমান এই এলাকার এমপি ছিলেন। তাঁদের দোয়ায় এবং আপনাদের ভোট ও সহযোগীতায় আজ আমিও জনপ্রতিনিধি হিসেবে একই আসনে জাতীয় সংসদের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছি। আমার সবসময়ই প্রচেষ্টা আছে এলাকার উন্নয়নে সার্বিক ভূমিকা রাখা। 

তিনি বলেন, সৈয়দপুর শিক্ষা ও ক্রীড়ায় বেশ সমৃদ্ধ। যুব সমাজকে মাদকমুক্ত রাখতে পারলে এক্ষেত্রে আরও ব্যাপক উন্নতি হবে। তাই খেলাধুলার কোন বিকল্প নাই। বিভিন্ন খেলার ব্যবস্থা থাকলে নতুন প্রজন্ম অবশ্যই মাদক থেকে দূরে থাকবে এবং শিক্ষায় ও ক্রীড়ায় নিমগ্ন হয়ে সৈয়দপুরের সুনাম অর্জনে অবদান রাখবে। আমি এজন্য সর্বাত্মক সহযোগীতা প্রদানে বদ্ধ পরিকর।

এসময় এমপি আদেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠের উন্নয়নের প্রতিশ্রুতি ব্যক্ত করেন এবং ক্রীড়া মন্ত্রীকে নিয়ে এসে সৈয়দপুরের ক্রিকেট ও ফুটবল একাডেমীসহ সকল ক্রীড়া সংগঠনের প্রয়োজনীয় আর্থিক ও লজিস্টিক সাপোর্ট পাইয়ে দেয়ার ব্যবস্থা করার আশ্বাস দেন। 

পরে অতিথিরা বেলুন ও কবুতর উড়িয়ে টূর্ণামেন্টের উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন এমপির এপিএস রুমি, স্থানীয় জাপা নেতা নবাব, যুবসংহতি নেতা সাগর, ছাত্র সমাজের রকি, আয়োজকদের মধ্যে মিলন, দোলোয়ার খান, আমীর প্রমুখ। এছাড়া এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, ক্রীড়ামোদী, খেলোয়াড়, শিশুরাও উপস্থিত ছিলো।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়