• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৬-১১-২০২২, সময়ঃ দুপুর ০২:৫০
  • ৫৯ বার দেখা হয়েছে

সৈয়দপুরে ভোর রাতে ৫ দোকানের ২০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই

সৈয়দপুরে ভোর রাতে ৫ দোকানের ২০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি ►

নীলফামারীর সৈয়দপুরে আগুন লেগে পাঁচটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতির শিকার ব্যবসায়ীদের দাবী। শনিবার (২৬ নভেম্বর) ভোর সড়ে ৪ টার দিকে শহরের রেলওয়ে বাজারের শহীদ জহুরুল হক রোডে এ ঘটনা ঘটে। 

সৈয়দপুর ফায়ার সার্ভিস ও স্থানীয়রা ঘণ্টাব্যাপী চেষ্টায় চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে অগ্নিকাণ্ডের সঠিক কারণ জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা যায়, সৈয়দপুরে বাজারের উল্লেখিত রোডে ভোরে খাদ্যসামগ্রীর দোকান ভলু স্টোরে আগুনের উৎপত্তি হয়। পরে তা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে সৈয়দপুর ফায়ার সার্ভিস কর্মী ও স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করেন। 

এক ঘন্টার চেষ্টায়  আগুন নিয়ন্ত্রণে আসে। কিন্তু এর আগেই পাশের আরিফ স্টোর, ফয়সাল সেলুন, এজাজ ট্রেডার্স ও রাকিব স্টোর নামে ৫টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে যায়। পাশে থাকা আরও ৫-৬ টি দোকান আংশিক ক্ষতিগ্রস্ত হয়।

সৈয়দপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার খুরশিদ আলম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতির শর্ট সার্কিট থেকে এ অগ্নিকাণ্ড ঘটতে পারে।  তদন্ত শেষে বিষয়টি সম্পর্কে নিশ্চিত বলা যাবে। অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতির পরিমাপ নিরুপণের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়