• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৩-১১-২০২২, সময়ঃ দুপুর ০১:৩৫
  • ২৪১ বার দেখা হয়েছে

সৈয়দপুরে মাদকসহ ২ জন আটক

সৈয়দপুরে মাদকসহ ২ জন আটক

সৈয়দপুর প্রতিনিধি ►

সৈয়দপুরে ৭৮১ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করেছে র‌্যাব-১৩ সিপিসি-২, নীলফামারী ক্যাম্পের একটি দল। শনিবার বেলা দেড়টার দিকে উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের পাশের একটি ছাত্র মেস থেকে তাঁদের আটক করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে রাত সাড়ে ৯ টার দিকে আটক দুইজনকে থানা পুলিশের কাছে হস্তান্তর করে র‌্যাব।
আটককৃতরা হলো মোঃ মহিবুল্লাহ (৩২) ও নাসির উদ্দীন (২৮)। এর মধ্যে মহিবুল্লাহ বাঙ্গালীপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ওই ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি কারী শহিদুল ইসলামের ছেলে। আর নাসির উদ্দীন দিনাজপুরের পার্বতীপুর শহরের হুগলিপাড়া এলাকার মাহবুবুর রহমানের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩ সিপিসি'র ওই দলটি অভিযান পরিচালনা করে। এ সময় উল্লেখিত এলাকায় ওই দুইজনকে আটক করে। পরে তাঁদের দেহ তল্লাশি করে ৭৮১ পিস ইয়াবা উদ্ধার করে তা জব্দ করা হয়। 

এদিকে আটক মুহিবুল্লাহর দুলাভাই বাঙ্গালীপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মেম্বার রফিকুল ইসলাম বলেন, আমার শ্যালক টেকনিক্যাল কলেজের সামনে ভাতের হোটেল ব্যবসা করে। সে ছাত্রদের মেসে রুমে রুমে খাবার দেয়। ঘটনার সময় সে খাবার দিতে গেলে কাকতালীয়ভাবে তাঁকে সন্দেহবশতঃ আটক করা হয়েছে। সে কোনভাবেই মাদক সেবন বা বিক্রির সাথে জড়িত নয়।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, আটক দুইজনের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে। রোববার সকালে তাঁদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। 

উল্লেখ্য, সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের সরকারী টেকনিক্যাল কলেজসহ বাংলাদেশ আর্মি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সংলগ্ন এলাকায় বিভিন্ন মাদকের জমজমাট ব্যবসা চলছে। স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসনের লোকজনের সাথে যোগসাজশেই এই কারবার চালানো হয় বলে সচেতনমহলের অভিযোগ। 


 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়