• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৩-১০-২০২২, সময়ঃ দুপুর ০২:০২
  • ৫৭ বার দেখা হয়েছে

সৈয়দপুর উপজেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে সাধারণ সম্পাদক হলেন মোখছেদুল মোমিন

সৈয়দপুর উপজেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে সাধারণ সম্পাদক হলেন মোখছেদুল মোমিন

সৈয়দপুর প্রতিনিধি ►

দীর্ঘ একযুগ পর অনুষ্ঠিত নীলফামারীর সৈয়দপুর উপজেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অত্যন্ত শান্তিপূর্ণ ও আনন্দমুখর পরিবেশে সম্পন্ন হয়েছে। শনিবার (২২ অক্টোবর) সকাল ৯ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোটগ্রহণ কার্যক্রমে ব্যাপক উৎসাহ উদ্দীপনার সাথে উৎসব আমেজে অংশগ্রহণ করেন সংস্থার সদস্যবৃন্দ।

উপজেলা পরিষদের হলরুমে স্থাপিত ভোট কেন্দ্রের দুইটি বুথে ১২২ সদস্যের মধ্যে একজন বাদে সকলেই ভোটাধিকার প্রয়োগ করেন। এতে ১৭ টি পদের মধ্যে ১২ টিতে ঐক্যমত প্যানেলের প্রার্থী এবং ৫ টিতে শিক ও ক্রীড়াবিদ সমর্থিত প্যানেলের প্রার্থী নির্বাচিত হয়েছেন। দীর্ঘ ৩ ঘন্টাব্যাপী গণনা শেষে রাত সাড়ে ৭ টায় এই ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাচন অফিসার রবিউল আলম। 

এসময় উপস্থিত ছিলেন, পদাধিকার বলে উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফায়সাল রায়হান। প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালনকারী উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আল মিজানুর রহমান, সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম।

এই নির্বাচনে সবচেয়ে আলোচিত সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ঐক্যমত প্যানেলের প্রার্থী সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোখছেদুল মোমিন। তিনি পেয়েছেন ৭৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও ক্রীড়া সংস্থার বর্তমান সাধারণ সম্পাদক মোজাম্মেল হক পেয়েছেন ৪৩ ভোট।

ঐক্যমত প্যানেল থেকে নির্বাচিত অন্যরা হলেন, সহ-সভাপতি পদে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজমল হোসেন সরকার (৭৬ ভোট), অতিরিক্ত সাধারণ সম্পাদক পদে সৈয়দপুর সরকারী ডিগ্রী কলেজের ক্রীড়া শিক্ষক মো. আহসান উদ্দিন বাদল (৬০ ভোট), যুগ্ম সাধারণ সম্পাদক পদে পৌর ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর জোবাইদুর রহমান শাহীন (৬০ ভোট)।

এছাড়াও নির্বাহী সদস্য (পুরুষ) পদে সাবেক জাতীয় ক্রিকেটার মোখতার সিদ্দিকী (৭৫ ভোট), সাবেক এ্যাথলেট ও ফুটবলার মোখছেদ আলী (৭২ ভোট), ফুটবল রেফারী ও ক্রীড়া শিক সালাম মন্ডল (৬৯ ভোট), ইন্টারন্যাশনাল স্কুলের প্রতিষ্ঠাতা অধ্য শাবাহাত আলী সাব্বু (৬৭ ভোট), ক্রীড়া সংগঠক ও সিনিয়র শিক আজিজুল বারী বসুনিয়া (৬৭ ভোট), সাবেক ফুটবলার ও ক্রীড়া সংগঠক মোনায়েম হোসেন (৫৮ ভোট)। 

আর নির্বাহী সদস্য (মহিলা) পদে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী (৭৬ ভোট) ও শারীরিক শিকি ও এ্যামপেয়ার (হ্যান্ডবল, কাবাডি, ব্যাডমিন্টন)  মারুফা আক্তার (৬৬ ভোট)।

অন্যদিকে শিক ও ক্রীড়াবিদ সমর্থিত প্যানেলের প্রার্থী উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মহসিনুল হক (৫৫ ভোট) সহ-সভাপতি, পৌর ১১ নং ওয়ার্ড কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু (৬০ ভোট) যুগ্ম সাধারণ সম্পাদক, বদিউজ্জামান বদিয়ার (৬১ ভোট) কােষাধ্য এবং আব্দুস সবুর আলম (৬১ ভোট) ও শরিফুল ইসলাম (৬১ ভোট) সাধারণ সদস্য (পুরুষ) পদে নির্বাচিত হয়েছেন। 
নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোখছেদুল মোমিন বলেন, আমি মুখ থুবড়ে পড়া ক্রীড়া সংস্থাকে একটি মজবুত ভিত্তির উপর পূন:স্থাপন করে কার্যকর প্রতিষ্ঠানে উন্নীত করতে চাই। সৈয়দপুর ক্রীড়ার দিক থেকে অত্যন্ত গুরুত্বপূর্ণ ও উর্বর ভূমি। উপযুক্ত আন্তরিক পৃষ্ঠপোষকতা পেলে এখান থেকে বিশ্বমানের খেলোয়াড় তৈরী হবে। সেই ঐতিহ্যকে ধ্বংস করা হয়েছে। কিন্তু আর না। সবধরনের সহায়তা প্রদান করে প্রকৃৃত ক্রীড়া ব্যক্তিত্ব ও প্রতিদ্বন্দ্বী প্যানেলের সদস্যসহ সকলকে সাথে নিয়ে কৃতিত্বপূর্ণ খেলা, খেলোয়াড় উপহার দিয়ে সৈয়দপুরকে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে আবারও তুলে ধরা হবে।

সৈয়দপুরবাসীও আশা প্রকাশ করেছেন যে, যতটা আড়ম্বরপূর্ণভাবে ক্রীড়া সংস্থার নির্বাচন হলো। ঠিক সেরকম আড়ম্বর ও উন্নয়ন ঘটুক ক্রীড়াঙ্গনে। নির্বাচিতরা পরাজিতদেরসহ সকলকে নিয়ে সমন্বিতভাবে সৈয়দপুরের কাবগুলোকে পূনরায় উজ্জীবিত করে খেলার পরিবেশ ফিরিয়ে এনে শিশু-কিশোর, তরুণ-যুবকদের মাদকাসক্তি থেকে বাঁচাতে কার্যকর পদপে নিবেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়