• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৯-১০-২০২২, সময়ঃ বিকাল ০৪:০৮
  • ৯৪ বার দেখা হয়েছে

সৈয়দপুর কমিউনিটি পুলিশিং ডে পালিত

সৈয়দপুর কমিউনিটি পুলিশিং ডে পালিত

শাহজাহান আলী মনন, সৈয়দপুর ►

বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভার মাধ্যমে নীলফামারীর সৈয়দপুরে কমিউনিটি পুলিশিং ডে পালন করেছে রেলওয়ে জেলা পুলিশ ও সৈয়দপুর থানা। শনিবার (২৯ অক্টোবর) সকালে পৃথকভাবে এসব কর্মসূচীর আয়োজন করা হয়।

সৈয়দপুর রেলওয়ে জেলা পুলিশ ক্লাব চত্বরে  আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার সিদ্দিকী তাঞ্জিলুর রহমান। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার শাহ মমতাজুল ইসলাম। আলোচনা সভার আগে শহীদ স্মৃতি অম্লান চত্বর থেকে শোভাযাত্রা বের হয়ে শহীদ ডা. জিকরুল হক সড়ক প্রদক্ষিণ করে।

অন্যদিকে সৈয়দপুর থানা প্রাঙ্গণে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোখছেদুল মোমিন। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) সারোআর আলম ও উপজেলা নির্বাহী অফিসার ফায়সাল রায়হান। 

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আজমল হোসেন সরকার, পৌরসভার প্যানেল মেয়ের শাহিন হোসেন, আওয়ামীলীগ নেতা প্রকৌশলী একেএম রাশেদুজ্জামান,, বাঙ্গালীপুর ইউপি চেয়ারম্যান ডা. শাহাজাদ সরকার, পৌর কাউন্সিলর কাজী মনোয়ার হোসেন হায়দার প্রমুখ।

এর আগে জাতীয় পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে দিবসের কর্মসূচী উদ্বােধন করেন অতিথিবৃন্দ। থানা থেকে বের হওয়া শোভাযাত্রা শেরেবাংলা সড়ক প্রদক্ষিণ করে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়