• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৫-১১-২০২২, সময়ঃ দুপুর ০২:২৪
  • ৫৩ বার দেখা হয়েছে

সৈয়দপুর বিমানবন্দরে ১৫ পিস ইয়াবাসহ কুড়িগ্রামের থানাহাট ইউপি চেয়ারম্যান আটক

সৈয়দপুর বিমানবন্দরে ১৫ পিস ইয়াবাসহ কুড়িগ্রামের থানাহাট ইউপি চেয়ারম্যান আটক

শাহজাহান আলী মনন, সৈয়দপুর ►

সৈয়দপুর বিমানবন্দরে ১৫ পিচ ইয়াবাসহ কুড়িগ্রামের চিলমারী উপজেলার এক ইউপি চেয়ারম্যান আটক হয়েছে। শুক্রবার রাত ৮ টায় বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়িন (এপিবিএন) তাঁকে আটক করে। শনিবার সকালে নীলফামারী জেলা হাজতে পাঠানো হয়েছে। 

আটক চেয়ারম্যানের নাম আব্দুর রাজ্জাক মিলন। তিনি থানাহাট ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক। তিনি ওই এলাকার 

বিমানবন্দর পুলিশ সূত্রে জানায়, আটক আব্দুর রাজ্জাক  ৮ টা ১০ মিনিটে ইউএস বাংলা এয়ারলাইন্সে তাদের দুইজনের ঢাকা যাওয়ার কথা ছিল। বোর্ডিং পাস নেওয়ার সময় তাদের শরীর তল্লাশী করা হয়। এ সময় আব্দুর রাজ্জাকের শার্টের পকেটে ১৫টি ইয়াবা পাওয়া যায়। 

সৈয়দপুর বিমানবন্দর এপিবিএন ইউনিটের ইনচার্জ হাবিবুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক ব্যক্তিকে রাতেই সৈয়দপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। 

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, আটক আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে। শনিবার সকাল সাড়ে ১১ টায় তাঁকে নীলফামারী জেলা হাজতে প্রেরণ করা হয়েছে। 

এদিকে চেয়ারম্যান আব্দুর রাজ্জাকের পরিবার এই ঘটনাকে ষড়যন্ত্র বলে দাবী করেছেন। চেয়ারম্যানের ভাগিনা একই ইউনিয়নের বহেরহাটা গ্রামের আলহাজ আবু হোসেনের ছেলে মুচা মিয়া বলেন, বিগত উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হতে চাওয়ায় এবং পরে দলীয় প্রার্থী পরাজিত হওয়ায় তাঁকে দোষারোপ করা হয়। আর এর জের ধরেই কৌশলে তাঁকে ফাঁসানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়