• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৭-১১-২০২২, সময়ঃ বিকাল ০৩:৩৫
  • ৫৭ বার দেখা হয়েছে

সড়ক ও জনপথ বিভাগের নির্মিত শত সেতুর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী

সড়ক ও জনপথ বিভাগের নির্মিত শত সেতুর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক ►

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালি শত সেতুর শুভ উদ্বোধন অনুষ্ঠান উপলক্ষে সোমবার গাইবান্ধা জেলা প্রশাসক সম্মেলন কক্ষে ঢাকার গণভবন থেকে সরাসরি সম্প্রচার অনুষ্ঠান প্রদর্শন করা হয়। এ প্রদর্শনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা প্রশাসক মো. অলিউর রহমান, পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী ফিরোজ আখতার, এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. ছাবিউল ইসলাম, বীরমুক্তিযোদ্ধা মাহমুদুল হক শাহজাদা, গাইবান্ধা প্রেসকাবের সভাপতি কেএম রেজাউল হক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবেদুর রহমান স্বপনসহ সরকারি-বেসরকারি কর্মকর্তারা। 

এ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, এই সেতুগুলো চালু হওয়ার ফলে দেশে যোগাযোগ ক্ষেত্রে অভুতুপূর্ব উন্নয়ন হয়েছে। এরফলে সময় কম লাগবে এবং আইন শৃঙ্খলার ব্যাপক উন্নয়ন ঘটবে। তিনি আরও বলেন, রেলপথ, নৌ পথ ও সড়ক পথ উন্নয়নের ফলে মানুষের ভাগ্যের উন্নয়ন হয়েছে। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর দেশে কোন মঙ্গা হয়নি। 

অনুষ্ঠানে সড়ক ও জনপথ বিভাগের অধীনে শত সেতুর মধ্যে ঢাকা-বগুড়া-রংপুর মহাসড়কে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার সারাইল খালের উপর সারাইল সেতুর উদ্বোধন করা হয়। সেতুটি নির্মাণে ৪ কোটি ২ লাখ টাকা ব্যয় করা হয়েছে। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়