• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৮-১০-২০২২, সময়ঃ সকাল ১০:৩৪
  • ২৭২ বার দেখা হয়েছে

সড়ক দুর্ঘটনায় নিহত তিন বন্ধু 

সড়ক দুর্ঘটনায় নিহত তিন বন্ধু 

মাধুকর ডেস্ক ►

যশোরে সড়ক দুর্ঘটনায় তিন কলেজছাত্র নিহত হয়েছেন। দ্রুতগামী কোনো পরিবহনের চাপায় তারা নিহত হন বলে জানা গেছে। তবে সেটি কোনো বাস নাকি ট্রাক তা নিশ্চিত হওয়া যায়নি। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের নতুনহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- যশোর সদর উপজেলার এড়েন্দা গ্রামের সাইফুল ইসলামের ছেলে আসিফ (১৯), দুর্গাপুর গ্রামের নাজির আলীর ছেলে আরমান (১৯) ও আলমগীর হোসেনের ছেলে সালমান (১৯)। এরা সবাই যশোর সদর উপজেলার নতুনহাট পাবলিক কলেজের দ্বাদশ শ্রেণির শিার্থী।

নিহত সালমানের চাচা রনি হোসেন জানান, এক মোটরসাইকেলে তিন সহপাঠী ঝিকরগাছা থেকে ফিরছিলেন। পথে যশোর-বেনাপোল মহাসড়কের নতুনহাট স্টোন ইটভাটা এলাকায় পৌঁছালে বিপরীতমুখী একটি পরিবহন (বাস নাকি ট্রাক সেটি নিশ্চিত হওয়া যায়নি) তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই আরমান ও আসিফ মারা যান। আহত সালমানকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে আনার পর তার মৃত্যু হয়।

হাসপাতালে থাকা নিহত সালমানের ভাই হোসেন আলী জানান, ছুটির দিন হওয়ায় শুক্রবার বিকেলে মোটরসাইকেল নিয়ে তিন বন্ধু ঝিকরগাছা উপজেলার গদখালি বেড়াতে যান। সেখান থেকে রাতে বাড়ি ফিরছিলেন। পথে এই দুর্ঘটনা ঘটে।

যশোর ২৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আহম্মেদ তারেক শামস জানান, সালমানের ডান পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গিয়েছিল। এছাড়া মাথায়ও আঘাতপ্রাপ্ত হয়েছিলেন। অতিরিক্ত রক্তরণে তার মৃত্যু হয়েছে। মরদেহ ময়নাতদন্তর জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ বিষয়ে যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মনিরুজ্জামান বলেন, দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী তিনজনের মৃত্যু হয়েছে। বাস নাকি ট্রাকের সঙ্গে দুর্ঘটনা ঘটেছে, সেটি প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া যায়নি।

এদিকে, দুর্ঘটনার খবর পেয়ে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ছুটে আসেন নিহতদের স্বজনরা। তাদের আহাজারিতে হাসপাতাল এলাকা ভারি হয়ে ওঠে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়