• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৭-১০-২০২২, সময়ঃ সন্ধ্যা ০৬:১৯
  • ১০৮ বার দেখা হয়েছে

৬০ কোটি টাকায় ফ্ল্যাট কিনলেন মাধুরী

৬০ কোটি টাকায় ফ্ল্যাট কিনলেন মাধুরী

বিনোদন ডেস্ক ►

মুম্বাইয়ের ওরলি এলাকায় একটি বহুতল ভবনের ৫ হাজার ৫০০ স্কয়ার ফুটের ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকতেন মাধুরী দীক্ষিত। প্রতি মাসে ভাড়া দিতে হতো ১২ লাখ ৫০ হাজার রুপি। যা বাংলাদেশি টাকার হিসেবে ১৪ লাখ ১৩ হাজার ১৩৩ টাকা। 

চলতি বছরের শুরুর থেকে স্বামী ডা. শ্রীরাম নেনে ও সন্তানদের নিয়ে ভাড়া ফ্ল্যাটে থাকেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত। 

এবার ভাড়া ফ্ল্যাট ছাড়ছেন মাধুরী দীক্ষিত। মুম্বাইয়ের লোয়ার পারলেতে কিনলেন ব্যয়বহুল নতুন বিলাসবহুল ফ্ল্যাট। ইন্ডিয়ান এক্সপ্রেস  জানিয়েছে, ক্যালিস ল্যান্ড ডেভেলপমেন্ট প্রাইভেট লিমিটেডের কাছ থেকে ৪৮ কোটি রুপিতে (বাংলাদেশি মুদ্রায় ৬০ কোটি ১৩ লাখ ৩ হাজার ২২ টাকা) ফ্ল্যাটটি কিনেছেন মাধুরী। গত ২৮ সেপ্টেম্বর ফ্ল্যাটটির দলিল করা হয়।

মুম্বাইয়ের ওরলিতে অবস্থিত ফ্ল্যাট থেকে আরব সাগরের দর্শনীয় দৃশ্য দেখা যায়। ফ্ল্যাটটির আয়তন ৫ হাজার ৩৮৪ স্কয়ার ফুট। ভবনটির ৫৩ তলায় অবস্থিত মাধুরীর এ ফ্ল্যাট। মাধুরী ৭টি গাড়ি পার্কিংয়ের সুবিধা পাবেন বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে।

বলিউডে যে হাতেগোনা কয়েকজন অভিনেত্রী নিজেদের একটা প্রবাদের পর্যায়ে নিয়ে যেতে পেরেছেন তাদের মধ্যে অবশ্যই একজন মাধুরী দীক্ষিত। যার অভিনয়, নাচ সবই মানুষের হৃদয় ছুঁয়ে গিয়েছিল। আজও মাধুরীর হাসিতে সেই যাদুর ঝলক স্পষ্ট।

সর্বশেষ ‘দ্য ফেম গেম’ ওয়েব সিরিজে দেখা গেছে মাধুরীকে।  বিজয় পরিচালিত এ ওয়েব সিরিজে আরো অভিনয় করেছেন সঞ্জয় কাপুর। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়