• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৩-১১-২০২২, সময়ঃ বিকাল ০৩:৫১
  • ৮১ বার দেখা হয়েছে

৬১ বছরে ৮৮তম বিয়ে জন্য প্রস্তুতি নিচ্ছেন ইন্দোনেশিয়ার কৃষক

৬১ বছরে ৮৮তম বিয়ে জন্য প্রস্তুতি নিচ্ছেন ইন্দোনেশিয়ার কৃষক

আন্তর্জাতিক ডেস্ক ►

 ৬১ বছরে ৮৮তম বিয়ে জন্য প্রস্তুতি নিচ্ছেন ইন্দোনেশিয়ার পশ্চিম জাভার মাজালেংকার এলাকার কান (৬১) নামে এক কৃষক। তিনি ৮৭টি বিয়ে করে ঘর সংসার করছেন। কিন্তু ৮৭ বিয়েতে কানের কতগুলো সন্তান রয়েছে, সে বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি। এ খবর জানিয়েছে সংবাদমাধ্যম বিজনেস টুডে ও মালয়মেইল।

কান প্রথম বিয়ে করেছিলেন ১৪ বছর বয়সে। সেই থেকে শুরু। এবার ৮৮তম বিয়েটি সেরে ফেলতে প্রস্তুত এ বৃদ্ধ। তার এমন কর্মের জন্য এরই মধ্যে ইন্দোনেশিয়ায় ‘প্লেবয় কিং’ নামে বেশ খ্যাতি পেয়েছেন। তার সেই খ্যাতি ছড়িয়ে পড়েছে বিশ্বজুড়ে।

কান এবার যাকে বিয়ে করছেন সেই পাত্রী তারই ৮৬তম স্ত্রী ছিলেন। নিজের প্রাক্তন সহধর্মিনীকে ফের স্ত্রী হিসেবে পেতে চান তিনি।

এ বিষয়ে কান বলেন, বহুদিন আগে আমরা আলাদা হয়ে গিয়েছিলাম। কিন্তু আমাদের সেই ভালবাসা আজও প্রবল। পাত্রীও আমাকে খুব ভালবাসে। সে কারণেই ফের একসঙ্গে থাকার সিদ্ধান্ত। আর আমি কোনও নারীকে ফিরিয়ে দিতে পারি না।

১৪ বছর বয়সে যে নারীকে প্রথম বিয়ে করেছিলেন কান, তিনি ছিলেন কানের চেয়ে দু’বছরের বড়। বিয়ে ভাঙার জন্য নিজেকেই দুষেছেন কান।

সংবাদমাধ্যমকে তিনি বলেন, আমার আচরণ সে সময় খুব খারাপ ছিল। আমার খারাপ ব্যবহারের জন্যই দু’বছর পরে বিবাহবিচ্ছেদ চেয়েছিলেন আমার প্রথম স্ত্রী।

তিনি জানান, প্রথম বিয়ে ভাঙার পরে তার রাগ হয়। আধ্যাত্মিক জ্ঞান আহরণের দিকে ঝোঁকেন তিনি। এ সময়ই ঠিক করেন এবার বহু নারী তার প্রেমে পড়বেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়